বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

রাজশাহীতে ওয়ান ব্যাংক ও নেসকোর মধ্যে চুক্তি স্বাক্ষর

রাজশাহী অফিস
  ২১ ডিসেম্বর ২০২০, ১৭:০৪

রাজশাহীতে ওয়ান ব্যাংক লিমিটেড ও নর্দান ইলেকাট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেডের (নেসকো) মধ্যে চুক্তি স্বাক্ষতির হয়েছে। সোমবার সকালে নগরীর হেতেমখাঁ এলাকার নেসকোর আঞ্চলিক কার্যালয়ে আয়োজিত ওয়ান ব্যাংকের রাজশাহী শাখার ব্যবস্থাপক আব্দুল মান্নান ও নর্দান ইলেকাট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেডের (নেসকো) ডিজিএম ইমতিয়াজ উদ্দিন আহম্মেদ এ চুক্তি স্বাক্ষর করেন।

ওয়ান ব্যাংকের রাজশাহী শাখার ব্যবস্থাপক আব্দুল মান্নান জানান, ওয়ান ব্যাংক ও নেসকো দুইটি সেবা মূলক প্রতিষ্ঠান। আগে পিডিবির সাথে বিভিন্ন কার্যক্রমে ওয়ান ব্যাংক কাজ করেছে। আজ থেকে নেসকোর সঙ্গে আমাদের কার্যক্রম শুরু হল।

তিনি বলেন, এই চুক্তির মাধ্যমে নেসকোর গ্রহকরা অনলাইনের মাধ্যমে তাদের বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারেন। এছাড়াও গ্রহক যেখানেই থাকুক না কেন ওকে ওয়ালেটের মাধ্যমে এজেন্ট ও মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নেসকোর নির্বাহী পরিচালক প্রকৌশলী আব্দুল আজিজ, নেসকোর উপ-মহাপরিদর্শক প্রশাসন সুবির রঞ্জন পোরদার, উপ-মহাপরিদর্শক (আইন বিভাগ) শরিফুল ইসলাম, ব্যাংকের পক্ষে রেদওয়ানুল ইসলাম, শারমিন রহমান প্রমূখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে