হুন্দাই গাড়ি বিক্রি করবে ইভ্যালি

প্রকাশ | ২২ ডিসেম্বর ২০২০, ১৬:৫৬

অনলাইন ডেস্ক

 

 

দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালিডটকম লিমিটেডের সঙ্গে যুক্ত হলো জনপ্রিয় গাড়ি হুন্দাইয়ের বাংলাদেশের অনুমোদিত পরিবেশক ফেয়ার টেকনোলজি লিমিটেড। এর মধ্যদিয়ে হুন্দাই ব্র্যান্ডের সিডান (সোনাটা), এসইউভি (টাকসন, ভেন্যু), মাইক্রোবাস এবং অ্যাম্বুলেন্স (এইচ-১) এর মতো যানবাহনগুলো বড়দিন এবং নতুন বছর উপলক্ষে আকর্ষণীয় অফারের মাধ্যমে ক্রয় করতেপারবে ইভ্যালির ৪০ লাখ গ্রাহক।

 

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত কওে ইভ্যালি। এতে বলা হয় সম্প্রতি রাজধানীর গুলশানে বিটিআইল্যান্ডমার্ক-এ ফেয়ার টেকনোলজির সঙ্গে একসমঝোতা চুক্তি স্বাক্ষর (এমওইউ) কওে ইভ্যালি। চুক্তিপত্রে ইভ্যালির চেয়াম্যান শামিমা নাসরিন এবং ফেয়ার গ্রুপের চিফ ফিনান্সিয়াল অফিসার কাজী নাসিরউদ্দিন নিজ নিজ প্রতিষ্ঠানেরপক্ষে স্বাক্ষর করেন।

 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল বলেন, আজ আমরা অন্যতম জনপ্রিয় এশটি মোটরগাড়ি ব্র্যান্ড হুন্দাই ইভ্যালিতে যুক্ত করতে পেরেছি। শিগগিরই হুন্দাই ব্র্যান্ডের নতুন গাড়ি দেশ সেরা ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালিতে পাওয়া যাবে। আমরা আমাদেও গ্রাহকদের জন্য অনলাইন অটোমোবাইল ক্রয় জনপ্রিয় এবং আকর্ষণীয় কওে তুলছি। ইভ্যালি সর্বদা সেরা পণ্য এবং সেরা ব্র্যান্ড নিয়ে কাজ করে। এর মাধ্যমে গ্রাহক ইভ্যালি থেকে তার পছন্দের সেরা পণ্যটি সংগ্রহ করতেপারবে।

 

এ সময়  ফেয়ার টেকনোলজির পরিচালক মুতাসসিম দাইয়ান বলেন, আমরা আমাদেও গ্রাহকদের  সঙ্গে যানবাহন ও যানবাহনের বাইওে আজীবন অংশীদারিত্ব প্রদানের জন্য প্রতিশ্রæতিবদ্ধ। জনজীবনে আমরা আমাদেও গ্রাহকদের এশটি বিরামহীন, নিরাপদ অটোমোবাইল কেনার অভিজ্ঞতা দেওয়ার চেষ্টা করছি। তাই আমরা ইভ্যালির মতো এশটি গ্রাহকবান্ধব ই-কমার্স প্ল্যাটফর্ম এর সাথে যুক্ত হয়েছি। অদূও ভবিষ্যতে, আমরা গ্রাহকদেও মাঝে হুন্দাইয়ের পরিবেশ-বান্ধব যানগুলো (হাইব্রিড, প্ল্যাগ-ইনহাইব্রিড এবং সম্পূর্ণ  বৈদ্যুতিক) সম্প্রসারণের জন্য চেষ্টা করব।

 

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইভ্যালির বাণিজ্যিক বিভাগের প্রধান সাজ্জদ আলম, ফেয়ার গ্রুপের বিপণিবিভাগের প্রধান জে এম তাসলিম কবির, ফেয়ার টেকনোলজির বিক্রয় বিভাগের প্রধান আবু নাসের মাহমুদসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। -সংবাদ বিজ্ঞপ্তি

 

যাযাদি/এস