​খুলনা চেম্বার অব কমার্স

সভাপতি থেকে পরিচালক সবাই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

সভাপতি থেকে পরিচালক সবাই  বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের ২০২১-২০২২ ও ২০২২-২০২৩ সালের পরিচালনা পরিষদ চূড়ান্তভাবে ঘোষণা করা হয়েছে। সোমবার নির্বাচন বোর্ড বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত করেছেন কাজী আমিনুল হককে। এই নিয়ে তিনি টানা ৫মবার খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতির দায়িত্ব পেলেন। এদিকে এই বছর পরিচালনা পরিষদের নির্বাচিত হতে কোনো ভোটের প্রয়োজন হয়নি। সভাপতি থেকে পরিচালক মোট ২৪টি পদেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সবাই। এর মধ্যে নগর ও জেলা আওয়ামী লীগের শীর্ষ কয়েকজন নেতাও রয়েছেন।

চেম্বারের সভাপতি পদে একটিমাত্র মনোনয়নপত্র জমা দেওয়ায় সোমবার নির্বাচন বোর্ড বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত করেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি কাজী আমিনুল হককে। পাশাপাশি সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতির দুটি পদে একজন করে মনোনয়নপত্র জমা দেওয়ায় তাদেরও বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়। নির্বাচিতরা হলেনÑ সিনিয়র সহ-সভাপতি শরীফ আতিয়ার রহমান, সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বিশ্বাস বুলু ও মোস্তফা জেসান ভুট্টো।

এদিকে এর আগে গত ৯ মে পরিচালকের ২৪টি পদে সবাই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। এর মধ্য থেকে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহসভাপতি নির্বাচিত করার কথা থাকলেও একাধিক মনোনয়ন না পড়ায় সবাই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এর আগে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সাধারণ সদস্য শ্রেণির ১৫ পরিচালক হলেনÑ উজ্জ্বল কুমার গাঙুলী, মো. মোশাররফ হোসেন, মো. আবুল হাসান, কাজী মাসুদুল ইসলাম, এমএ মতিন পান্না, নগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক জেড এ মাহমুদ ডন, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক জোবায়ের আহমেদ খান জবা, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, নগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মফিদুল ইসলাম টুটুল, এসএম ওবায়দুল্লাহ, অলিউর রহমান চৌধুরী, ইসলাম খান, শরীফ আতিয়ার রহমান, নিজারুল ইসলাম জুয়েল ও সিরাজুল হক। বাণিজ্যিক গ্রুপে পরিচালক পদে নির্বাচিত হয়েছিলেন চেম্বারের বর্তমান সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি কাজী আমিনুল হক, গোপী কৃষাণ মুন্ধড়া ও ঠাকুর মো. শাহ আলম। সহযোগী সদস্য শ্রেণির ৬টি পরিচালক পদে নির্বাচিত হয়েছিলেন মোস্তফা জেসান ভুট্টো, শেখ মো. গাউসুল আজম, মনিরুল ইসলাম মাসুম, খান সাইফুল ইসলাম, মো. মাহবুব আলম এবং ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি চৌধুরী মিনহাজ-উজ জামান সজল।

খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি নির্বাচন বোর্ডের সদস্য হাফিজুল ইসলাম চন্দন জানান, কেউ মনোনয়নপত্র প্রত্যাহার না করলে নিয়ম অনুযায়ী সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে