বাংলাবান্ধা স্থলবন্দর নবগঠিত আমদানি-রপ্তানিকারক গ্রুপের গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময়

বাংলাবান্ধা স্থলবন্দর    নবগঠিত আমদানি-রপ্তানিকারক গ্রুপের  গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময়

দেশের একমাত্র চতুর্দেশীয় স্থলবন্দর বাংলাবান্ধায় নবগঠিত আমদানি-রপ্তানিকারক গ্রুপ গণমাধ্যমকর্মীদের সঙ্গে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টায় ডাকবাংলোর রেরং কমপ্লেক্সে জেলা-উপজেলার শীর্ষ গণমাধ্যমের সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময়ের আয়োজনের মধ্য দিয়ে এই নতুন পরিকল্পনা প্রকাশ করেন তারা।

বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের নবনির্বাচিত সভাপতি ও বাংলাদেশ কৃষক লীগের সহসভাপতি আব্দুল লতিফ তারিন নতুন কমিটির পরিচিতি তুলে ধরে তার বক্তব্যে বলেন, ব্যবসায়িক কার্যক্রম বৃদ্ধি, পর্যটন শিল্পের বিকাশ এবং ভারত, নেপাল, ভুটান এবং চীনের সঙ্গে সাংস্কৃতিক সম্পর্ক স্থাপনের জন্য নতুনভাবে উদ্যোগ গ্রহণ করার পরিকল্পনা করেছি আমরা। সরকার বাংলাদেশের স্থল বন্দরগুলোকে বিশেষ গুরুত্ব দিচ্ছেন।

এ সময় তিনি স্থলবন্দর ও জেলার কোভিড-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণ ও জনসচেতনতা তৈরিতে সাংবাদিকদের স্বাস্থ্য নিয়ে লেখার আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক ও বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কুদরত ই খুদা মিলন, সহ-সভাপতি আবু তোয়াবুর রহমান, কোষাধ্যক্ষ মোজাফ্ফর হোসেন প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন আমদানি-রপ্তানিকারক গ্রুপের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহীন, দপ্তর সম্পাদক মানিক ও নর্দান বাবুসহ অনেকে। এই মতবিনিময় সভায় প্রায় শতাধিক গণমাধ্যমকর্মী অংশ নেন।

এ সময় গণমাধ্যমকর্মীরা বাংলাবান্ধা স্থলবন্দরের সম্ভাবনা ও সমস্যা তুলে ধরে বিভিন্ন মতামত ও প্রশ্ন উত্থাপন করে সেগুলো বাস্তবায়নে আশ্বাস দেন সাধারণ সম্পাদক কুদরত ই খুদা মিলন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে