শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

টানা পাঁচ দিন ছুটির ফাঁদে সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর

শাকিলা ইসলাম জুঁই, সাতক্ষীরা
  ১০ অক্টোবর ২০২১, ২০:১৭

দুর্গাপূজা উপলক্ষে টানা পাঁচ দিন ছুটির ফাঁদে পড়েছে সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর। এ সময় সকল প্রকার আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে স্থলবন্দরের ইমিগ্রেশন দিয়ে ভারতে পাসপোর্টধারী যাত্রী সাধারণের চলাচল অব্যাহত থাকবে।

আমদানি-রপ্তানিকারক ব্যবসায়ী সংগঠন ভোমরা সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের সভাপতি নওশেদ দিলয়ার রাজু ও সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান নাছিম জানান, সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের ওপারে দুর্গাপূজা উপলক্ষে ভারতীয় ঘোজাডাঙ্গা এক্সপোর্টার, সিঅ্যান্ডএফ এজেন্ট ওয়েলফেয়ারও ট্রাক ওনার্স এ্যাসোশিয়েশনের যৌথ সভার আলোচনা এবং প্রদানকৃত এক চিঠিতে আগামী ১২ অক্টোবর (মঙ্গলবার) থেকে ১৬ অক্টোবর (শনিবার) পর্যন্ত টানা পাঁচদিন আমদানি-রপ্তানি সমস্ত কাজকর্ম বন্ধ রাখার সিদ্ধান্তের কথা জানায়। এ সময় ভোমরা স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। এ সংক্রান্ত একটি চিঠি ভোমরা স্থল শুল্ক কাস্টমস ও ভোমরা সিঅ্যান্ডএফ এ্যাসোসিয়েশনকে দিয়েছে। তবে ১৭ অক্টোবর রবিবার থেকে বন্দর যথারীতি আমদানি-রপ্তানি কার্যক্রম চালু হবে।

ভোমরা ইমিগ্রেশন পুলিশের অফিসার ইনচার্জ(ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ভোমরা স্থল বন্দরে টানা ৫ দিন ব্যবসায়ীদের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও স্থলবন্দর দিয়ে পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে