অ্যাপল গ্যাজেটসে্ আসছে স্যামসাং গ্যালাক্সি এস ২৪ 

প্রকাশ | ২১ জানুয়ারি ২০২৪, ১১:২২ | আপডেট: ২১ জানুয়ারি ২০২৪, ২১:২৮

যাযাদি ডেস্ক

স্যামসাং ফ্যানদের দীর্ঘ অপেক্ষার অবসান, কারণ বহুল প্রতীক্ষিত নতুন গ্যালাক্সি এস ২৪ সিরিজ দরজায় কড়া নাড়ছে। সাথে আসছে নতুন চিপসেট, টাইটেনিয়াম গঠন এবং বড় মেগাপিক্সেলর ক্যামেরা, যা আপনাকে নিখুঁত ছবি তুলতে সাহায্য করবে।

প্রথম নজরে, গ্যালাক্সি এস ২৪, গ্যালাক্সি এস ২৪ প্লাস এবং উচ্চতর গ্যালাক্সি এস ২৪ আল্ট্রা, এই তিনটি পূর্বের এস ২৩ মডেলগুলোর ডিজাইনের সাথে বেশ মিল রয়েছে। যদিও উচ্চতর গ্যালাক্সি এস ২৪ আল্ট্রাতে একটি ‘টাইটেনিয়াম বিল্ড’ থাকবে, যার কারণে হাতে হালকা অনুভব হবে। সবগুলো ফোনেই থাকছে ডাইনামিক এমোলেড ডিসপ্লে, ১২০ হার্জের দ্রুত রিফ্রেশ রেট।  পারফরমেনস্ হিসেবে সবগুলো ফোনেই থাকবে  নতুন ‘এক্সিনস ২৪০০’ বা ‘স্ন্যাপড্রাগন ৮ জেন ৩’ প্রসেসর যা দিবে দুর্দান্ত কর্মক্ষমতা।  

বিশেষভাবে বলতে গেলে, গ্যালাক্সি এস ২৪ এ থাকছে ৬.২ ইঞ্চের ফুল এইচডি প্লাাস ডিসপ্লে, এবং ৪,০০০ মিলিএম্পায়ার ব্যাটারি এবং ‘গ্যালাক্সি এস ২৪ প্লাস’ এ থাকছে ৬.৭ ইঞ্চের ডাইনামিক এমোলেড ডিসপ্লে, এবং বড়  আকারের ৪,৯০০ মিলিএম্পায়ার ব্যাটারি। এবং সবচেয়ে প্রতীক্ষিত টাইটেনিয়াম গ্যালাক্সি এস ২৪ আল্ট্রা, যা এস২৪ সিরিজের শীর্ষ স্মার্টফোন হবে, যাতে থাকছে ৬.৮ ইঞ্চের কিউএইচডি প্লাস এর ডাইনামিক এমোলেড ডিসপ্লে। এটি স্ট্যান্ডার্ড হিসাবে ১২জিবি র‍্যামসহ ২৫৬ জিবি, ৫১২ জিবি এবং সর্বোচ্চ ১টিবির বিশাল স্টোরেজ। এছাড়াও, ১০ মেগাপিক্সেল থেকে ৫০ মেগাপিক্সেলের পেরিস্কোপ টেলিফোটো ক্যামেরা লেন্স থাকারও গুজব রয়েছে। 

যদিও এসব তথ্য এখন পর্যন্ত গুঞ্জনের উপর ভিত্তি করেই ধারণা করে হচ্ছে। স্যামসাং এখনও এই ফোনগুলোর স্পেসিফিকেশন আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেনি। স্যামসাং গ্যালাক্সি এস ২৪ সিরিজের ফোনগুলো আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে ১৭ জানুয়ারিতে ‘গ্যালাক্সি আনপ্যাকড্’ অনুষ্ঠানে।

স্যামসাং এর নতুন এস ২৪ ফোনের মতই নতুন সকল স্মার্টফোন বা ট্যাবলেট পেয়ে যাবেন সুলভ মূল্যে এ্যপল গ্যাজেটস্ এর ওয়েবসাইটে, নতুন ফোনের পাশাপাশি আরও আছে, অডিও ইকুইপমেন্ট এবং পাওয়ার এক্সসেসোরিজ, যার ভিতর থাকছে আকর্ষণীয় মূল্যছাড় এবং দারুণ সব অফার । অ্যাপল গ্যাজেটস তাদের নিবেদিত গ্রাহকদের কাছে নতুন ডিভাইস আনতে বিশিষ্ট ভূমিকা রেখে থাকে। এছাড়াও, অ্যাপল গ্যাজেটস ৩১টি ব্যাংকের ইএমআই সুবিধা প্রদান করে, যা গ্রাহকদের তাদের পছন্দের গ্যাজেটগুলো হাতে থাকা অবস্থায় ধাপে ধাপে মূল্য পরিশোধের সুবিধা দিয়ে থাকে।

http://applegadgetsbd.com

যাযাদি/ এসএম