শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নোবিপ্রবি শিক্ষার্থীদের ৪০ শতাংশ বাসা ভাড়া মওকুফ

নোবিপ্রবি প্রতিনিধি
  ১৮ নভেম্বর ২০২০, ১৮:৩১

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থীদের বাসা ভাড়া ৪০ শতাংশ মওকুফ করা হয়েছে। বুধবার বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর এ তথ্য নিশ্চিত করেন।

বাসা মালিকেরা মার্চ থেকে নভেম্বর মাস পর্যন্ত ৩০ শতাংশ এবং বিশ্ববিদ্যালয় প্রশাসন ১০ শতাংশ ভর্তুকি দিয়ে মোট মোট ৪০ শতাংশ মওকুফ করা হয়েছে। নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে মেস মালিক, জেলা প্রশাসন ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের এক সমন্বয় সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা প্রশাসক খোরশেদ আলম খান, নোবিপ্রবি প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, সাবেক স্পীকার আব্দুল মালেক উকিল হলের প্রভোস্ট ড.ফিরোজ আহমেদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক আফসানা মৌসুমি, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের প্রতিনিধি মাইনুদ্দিন পাঠান ও এস জে আরাফাত।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, আমরা জেলা প্রশাসকের সহায়তায় বাড়িওয়ালাদের সাথে বৈঠক সম্পন্ন করেছি। বৈঠকে জেলা প্রশাসক বাড়িওয়ালাদের সাথে সমন্বয় সভা শেষে সিদ্ধান্ত নিয়েছেন মার্চ থেকে নভেম্বর মাস পর্যন্ত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের নূন্যতম ৩০ শতাংশ বাসা ভাড়া মওকুফ করা হবে। আর বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ ফান্ড থেকে ১০ শতাংশ অনুদান দেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে