বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
ডুয়েটে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা

মির্জা ফখরুলের মুখে ভ্যাকসিন নিয়ে লুটপাটের কথা বলা শোভা পায় না : আ ক ম মোজাম্মেল হক

গাজীপুর প্রতিনিধ
  ১৪ জানুয়ারি ২০২১, ১৯:৫১

ভ্যাকসিন আমদানির নামে সরকার লুটপাটের ষড়যন্ত্র করছে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মন্তব্যের সমালোচনা করে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ‘যে দলের প্রধান মা ও ছেলে এতিমের টাকা চুরি করে আদালত কর্তৃক দোষী প্রমাণিত হয়েছেন। যাদের কাছে এতিমের টাকা নিরাপদ ছিল না, যাদের কাছে জনগণের সম্পদ ও স্বার্থ নিরাপদ ছিল না। তাদের দলের সেক্রেটারীর মুখে ভ্যাকসিনের টাকা লুট করার কথা শোভা পায় না।’

বৃহস্পতিবার বিকেল ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মুক্তিযুদ্ধ মন্ত্রী এসব কথা বলেন।

এর আগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ডুয়েটে শহীদ আহসান উল্লাহ মাস্টার মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো. হাবিবুর রহমান। এতে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মো. মোখলেসুর রহমান, অধ্যাপক গণেশ চন্দ্র সাহা, মো. ওবায়দুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে