​জাবি প্রেসক্লাবের সভাপতি তানভীর সম্পাদক খলিল

​জাবি প্রেসক্লাবের সভাপতি তানভীর সম্পাদক খলিল

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের কার্যকরী পরিষদ ২০২১-২২ এ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৪৫ ব্যাচের শিক্ষার্থী (দৈনিক বণিক বার্তা) হাসান তানভীর ও সাধারণ সম্পাদক ভূগোল ও পরিবেশ বিভাগের ৪৫ ব্যাচের শিক্ষার্থী (এনটিভি অনলাইন) খলিলুর রহমান।

গতকাল রোববার দুপুর ২টায় বিশ^বিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মোহাম্মদ আলমগীর কবীর এই ফলাফল ঘোষণা করেন। সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হয়। করোনা পরিবেশের কারণে সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে ভোটাররা এ নির্বাচনে অংশগ্রহণ করেন।

এছাড়াও সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ইমন মাহমুদ (দৈনিক জনকণ্ঠ), যুগ্ম-সম্পাদক নূর-হাসান নাঈম (ভোরের কাগজ), কোষাধ্যক্ষ শিহাবউদ্দিন (সারাক্ষণ. কম), দপ্তর সম্পাদক হাসিব সোহেল (বাংলাদেশ পোস্ট), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোসাদ্দেকুর রহমান (আমার সংবাদ) এবং কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন আরিফুল ইসলাম শাকিল (ডেল্টা টাইমস), শরিফুল ইসলাম রুমান (ঢাকা প্রতিদিন), ফাইজারশাওলিন (স্টুডেন্ট জার্নাল), জাকির হোসেন (সময়ের আলো)।

ফলাফল ঘোষণার সময় প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মোহাম্মদ আলমগীর কবীর বলেন, ‘করোনায় শিক্ষাপ্রতিষ্ঠানের কার্যক্রম অনলাইনে চলছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব প্রথম অনলাইনের মাধ্যমে নির্বাচন কার্যক্রম পরিচালনা করে নজির স্থাপন করেছে। অনলাইনেও সুষ্ঠু ও সুন্দর নির্বাচন করা যায় এই নির্বাচন তার উদাহরণ হয়ে থাকবে।’

এ সময় উপস্থিত ছিলেন সহকারী নির্বাচন কমিশনার সহযোগী অধ্যাপক মো. আওলাদ হোসেন, সহকারী নির্বাচন কমিশনার সহযোগী অধ্যাপক মো. তাজউদ্দীন সিকদার ও উপদেষ্টা অধ্যাপক কে এম আককাছ আলী।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে