মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

চবি ডিবেটিং সোসাইটির বার্ষিক সভা অনুষ্ঠিত

চবি প্রতিনিধি
  ০৭ ফেব্রুয়ারি ২০২১, ১৩:০০

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়( চবি) কেন্দ্রীয় বিতর্ক সংগঠন চিটাগং ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি (সিইউডিএস) এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ ফেব্রুয়ারি চারুকলা ইনিস্টিটিউটের সেমিনার কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ২১ তম কমিটির বিদায় ও ২২ তম কমিটিরনিকট দায়িত্ব হস্তান্তর করা হয়। নতুন কমিটির সভাপতি পদে নির্বাচিত হয় আব্দুল্লাহ আল আ¯আদ এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয় মরিয়ম জাহান সায়মা । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরিন আক্তার।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার এস এম মনিরুল হাসান, চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া, চট্টগ্রামের জেলা প্রশাসক মুহাম্মদ মুমিনুর্ রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক জনাব বদিউল আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, চিটাগং ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি'র মডারেটর এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডীন এ বি এম আবু নোমান।

নতুন কমিটিতে অন্যান্যদের মধ্যে আছেন যুগ্ম সম্পাদক মো. হাসিব খান, সাংগঠনিক সম্পাদক নাকিব বিন ইসলাম ও জান্নাতুল নাইম পৃথা, অর্থ সম্পাদক মিনহাজুল ইসলাম ইমন, ইভেন্ট এন্ড লজিস্টিক সেক্রেটারি অর্জন ত্রিপুরা , গবেষণা এবং উন্নয়ন বিষয়ক সম্পাদক আলিফ আল হায়দার, জনসংযোগ সম্পাদক সারাহ বিনতে চৌধুরী ,মিডিয়া সেক্রেটারি নুজহাত ইয়াসমিন নিহা, মেম্বার এন্ড আউটরিচ সেক্রেটারি জসিং মারমা, প্রচার এবং প্রকাশনা সম্পাদক অমিত হাসান বিপুল, বাংলা বির্তক সম্পাদক মুহাম্মদ বখতিয়ার, ইংরেজি বির্তক সম্পাদক সৈয়দ শাহরিয়ার রহমান, দপ্তর সম্পাদক মোহাইমিন চৌধুরী, নারী বিষয়ক সম্পাদক দিলরুবা আক্তার পুতুল,অনলাইন প্রমোশোন সেক্রেটারি সুমাইয়া ইসলাম,ক্যাম্পাস বিষয়ক সম্পাদক মোহাম্মদ জাহিদ হাসান শুভ,সহ প্রচার এবং প্রকাশনা সম্পাদক আহমেদ মোত্তাকি ওয়াসিফ, সহ গবেষণা এবং উন্নয়ন বিষয়ক সম্পাদক আনিকা তাহসিন হক কথা, এসোসিয়েট মিডিয়া সেক্রেটারি সুপ্তা দাস, সহ দপ্তর সম্পাদক আবদুল মুকিত আরব।

অনুষ্ঠানে কমিটি ঘোষণার পাশাপাশি চিটাগং ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি( সিইউডিএস) এর বার্ষিক আর্থিক প্রতিবেদন ও বির্তক প্রতিবেদন প্রকাশ করা হয়। সারা বছর জুড়ে চিটাগং ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি (সিইউডিএস) সর্বমোট ৬ টি চ্যাম্পিয়নশীপ এবং ৭ টি রানার্সআপ শিরোপা জেতার গৌরব অর্জন করে। এছাড়া দুইটি ইন্টারন্যাশনাল টুর্নামেন্টের একটিতে রানারআপ এবং অন্যটিতে ফাইনালিস্ট হওয়ার গৌরব অর্জন করে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে