শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শাবিপ্রবিতে ডিন সংবর্ধনা অনুষ্ঠিত

শাবিপ্রবি প্রতিনিধি
  ১৫ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৪০

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্কুল অব ফিজিক্যাল সায়েন্সেস এর ডিন প্রফেসর ড. সাজেদুল করিমের বিদায় এবং প্রফেসর ড. মো. রাশেদ তালুকদারের ডিন হিসেবে যোগদান উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সোমবার দুপুরে সামাজিক বিজ্ঞান অনুষদের সভাকক্ষে ডিনস’ ফোরাম আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে সদ্য বিদায়ী ডিন প্রফেসর ড. সাজেদুল করিমকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা এবং নতুন যোগদানকারী ডিন প্রফেসর ড. মো. রাশেদ তালুকদারকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন , "ডিনবৃন্দরা হলেন বিশ্ববিদ্যালয়ের একাডেমিক নীতিনির্ধারক । আপনাদের সঠিক ও দূরদশী কার্যক্রমের মাধ্যমেই আমরা শিক্ষা ও গবেষণা কার্যক্রমে এগিয়ে যাবো। আপনাদের সকল প্রকার ন্যায্য দাবী আমি নিয়মের মধ্যে থেকে পূরণ করতে সর্বদা সচেষ্ট থাকবো।'

স্কুল অব সোশ্যাল সায়েন্সেসের ডিন প্রফেসর ড. মো. ফয়ছল আহমেদের সভাপতিত্ব এবং সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো আনোয়ারুল ইসলাম।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এর স্কুল অব ফিজিক্যাল সায়েন্সেস এর সদ্য বিদায়ী ডিন প্রফেসর ড. মো. সাজেদুল করিম, নতুন যোগদানকারী ডিন প্রফেসর ড. মো. রাশেদ তালুকদারের, স্কুল অব লাইফ সায়েন্সেসের ডিন প্রফেসর ড. এস এম আবু সায়েম, স্কুল অব ম্যানেজমেন্ট এন্ড বিজনেস এডমিনিস্ট্রেশানের ডিন প্রফেসর ড. মো. মনিরুল ইসলাম, স্কুল অব এগ্রিকালচার এন্ড মিনারেল সায়েন্সেসের ডিন প্রফেসর ড. রোমেল আহমেদ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে