​‘সব চলে- সব হয়, পরীক্ষা নিতে কিসের ভয়’ স্লোগানে মানববন্ধন

​‘সব চলে- সব হয়, পরীক্ষা নিতে কিসের ভয়’ স্লোগানে মানববন্ধন

টাঙ্গাইলের সরকারি সা’দত কলেজের শিক্ষার্থীরা ‘সব চলে- সব হয়, পরীক্ষা নিতে কিসের ভয়’ স্লোগানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের চলমান পরীক্ষা স্থগিতের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

বৃহস্পতিবার(২৫ ফেব্রুয়ারি) দুপুরে কলেজের শহীদ মিনার চত্বরে সরকারি সা’দত কলেজের সকল শিক্ষার্থীর ব্যানারে ঘণ্টাব্যাপী ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন- সরকারি সা’দত কলেজের শিক্ষার্থী রিপন আহমেদ মন্ডল, শেখ মোহাম্মদ আল আমিন, রাসেল আদনান, রিসা হায়দার, তানভীর আলম, ইশতিয়াক সুমন, কাউছার আহম্মেদ, ফাহাদ, শের শাহ, সুজন প্রমুখ।

বক্তারা বলেন, ‘সব চলে- সব হয়, পরীক্ষা নিতে কিসের ভয়’। সম্মানিত শিক্ষামন্ত্রী যে সিদ্ধান্ত নিয়েছেন- তা আমরা মানতে পারছি না; কারণ আমরা দীর্ঘ এক বছর পরীক্ষা ছাড়া রয়েছি। আমাদের জীবন থেকে একটি বছর চলে গেছে। আবার যদি মে মাস পর্যন্ত পরীক্ষা স্থগিতের সময় বাড়ানো হয় তাহলে দেড় বছর চলে যাবে। আমরা নিশ্চিত সেশন জটে পড়ে যাচ্ছি। যে পরীক্ষাগুলো স্থগিত করা হয়েছে। সে পরীক্ষাগুলো অনতিবিলম্বে পুনরায় নেওয়ার দাবি জানান তারা।

এছাড়াও মার্চের প্রথম সপ্তাহে সকল শিক্ষা প্রতিষ্ঠান ও হলগুলো খুলে দেওয়ার দাবি জানান তারা। তাদের দাবি মানা না হলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারিও দেন বক্তারা। মানববন্ধন শেষে শিক্ষার্থীরা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি বরাবর কলেজের অধ্যক্ষের মাধ্যমে একটি স্বারকলিপি প্রদান করা হয়।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে