বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জবিতে ভার্চুয়ালি চৈত্র সংক্রান্তি ও বসন্ত উৎসব উদযাপন

জবি প্রতিনিধি
  ১৩ এপ্রিল ২০২১, ১২:১৯

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ভার্চুয়ালি চৈত্র সংক্রান্তি ও বসন্ত উৎসব উদযাপন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্র (জবিসাক)। মঙ্গলবার (১৩ এপ্রিল) সকাল ১১ টায় জবিসাকের অফিসিয়াল ফেসবুক গ্রুপে তা সম্প্রচার করা হয়।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড.বজলুর রশীদ খান। এসময় ভার্চুয়াল চৈত্রসংক্রান্তি ও বসন্ত উৎসবে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের কর্মীদের গান, নৃত্য এবং আবৃত্তি জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের ফেসবুক গ্রুপে প্রদর্শন করা হয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের সাধারণ সম্পাদক সাঈদ মাহাদী সেকেন্দার এর সঞ্চালনায় ভার্চুয়াল চৈত্রসংক্রান্তি ও বসন্ত উৎসবে সভাপতিত্ব করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি মো. ফাইয়াজ হোসেন।

আয়োজন সম্পর্কে জবিসাকের সাধারণ সম্পাদক সাঈদ মাহাদী সেকেন্দার বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্র দেশীয় সংস্কৃতির প্রসারে কাজ করে চলেছে। সংকটকালীন সময়ে সাংস্কৃতিক অগ্রযাত্রা থমকে না যায় সেজন্য আমাদের ভার্চুয়াল আয়োজন। ফেসবুক গ্রুপে চৈত্র সংক্রান্তি ও বসন্ত উৎসব অনুষ্ঠানটি প্রচার হওয়ায় এটি প্রশংসা কুড়িয়েছে সাংস্কৃতিক অঙ্গনে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে