পাবনা ইসলামিয়া কলেজের ৪ তলা ভবন নির্মাণ কাজের উদ্বোধন

প্রকাশ | ১৩ এপ্রিল ২০২১, ২০:০৬

পাবনা প্রতিনিধি

পাবনা ইসলামিয়া কলেজের চারতলা ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে কলেজ প্রাঙ্গণে ভবনটির নির্মাণ কাজের উদ্বোধন করেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য গোলাম ফারুক প্রিন্স এমপি।

 

উদ্বোধনী অনুষ্ঠানে তিনি করোনাভাইরাসের গুরুত্বারোপ করে বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে নিজেদের সুরক্ষিত ও করোনার প্রকোপ থেকে বাঁচতে সবাইকে সরকারের দেওয়া নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সরকার যে কঠোর লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে তা আমাদের মানতে হবে। কারণ করোনার হাত থেকে বাঁচতে লকডাউন ও স্বাস্থ্যবিধি মানার কোনো বিকল্প  নেই।

 

সীমিত পরিসরে অনুষ্ঠিত আলোচনা সভা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি মাহফুজ আলী কাদেরীর সভাপতিত্বে বক্তব্য দেন কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক ও ম্যানেজিং কমিটির সদস্য আঁখিনূর ইসলাম রেমন, হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আবু সালেহ মোহাম্মদ আব্দুল্লাহ, সহকারী অধ্যাপক আলতাব হোসেনসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

 

এছাড়াও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান শহিদ, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকিসহ অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

যাযাদি/ এস