​৫৪ হাজার শিক্ষক নিয়োগের ফল প্রকাশের দাবি

​৫৪ হাজার শিক্ষক নিয়োগের ফল প্রকাশের দাবি

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) ৫৪ হাজার শিক্ষকের শূন্যপদের বিপরীতে তৃতীয় গণবিজ্ঞপ্তির ফলাফল দ্রুত প্রকাশের দাবিতে এনটিআরসিএ কর্তৃপক্ষকে স্মারকলিপি ও অবস্থান কর্মসূচি পালন করেছেন নিয়োগপ্রত্যাশী ১-১৫তম নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষকরা।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকেই রাজধানীর ইস্কাটন গার্ডেন রোডের বোরাক টাওয়ারে অবস্থিত এনটিআরসিএ কার্যালয়ের সামনে জড়ো হন নিয়োগপ্রত্যাশীরা। এরপর দুপুর ১টায় তারা এনটিআরসিএ কার্যালয়ে স্মারকলিপি প্রদান করেন।

তৃতীয় গণবিজ্ঞপ্তি প্রত্যাশী ফোরামের সাধারণ সম্পাদক হাবিব উল্লাহ রাজু বলেন, ‘গণবিজ্ঞপ্তি দিয়ে ফল প্রকাশ না করাটা হতাশার। করোনার এই সময়ে আমরা চাই এনটিআরসিএ দ্রুত নিয়োগ কার্যক্রম শেষ করুক।’

তিনি আরও বলেন, আগামী রোববারের মধ্যে ৫৪ হাজার নিয়োগের ফল প্রকাশ করতে হবে। না হলে কঠোর আন্দোলনের কর্মসূচি নেয়া হবে।

স্মারকলিপিতে তারা উল্লেখ করেন, ৫৪ হাজার শিক্ষক নিয়োগের ফলাফল এখনও প্রকাশিত হয়নি। এ জন্য নিয়োগপ্রত্যাশীরা হতাশা ও দুশ্চিন্তায় মানসিকভাবে বিপর্যস্ত। উচ্চশিক্ষিত বেকারদের কথা চিন্তা করে হলেও দ্রুত প্রকাশিত বিজ্ঞপ্তির ফলাফল ঘোষণা করা উচিত।

স্মারকলিপিতে তারা উল্লেখ করেন, ‘প্রিলি, রিটেন ও ভাইভা পাস করাটা কি আমাদের বিশাল অপরাধ? দ্রুত আমাদের মেধা ও পরিশ্রমের মূল্য চাই। দ্রুত ফলাফল চাই।’

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে