​মিরপুরে ৪ বিদ্যালয়ে শিক্ষা উপকরণ দিল গুড নেইবারস বাংলাদেশ

​মিরপুরে ৪ বিদ্যালয়ে শিক্ষা উপকরণ  দিল গুড নেইবারস বাংলাদেশ

মিরপুরের পল্লবী শিক্ষা থানাধীন ৪টি বিদ্যালয়ের শিক্ষার পরিবেশ উন্নয়নে গুড নেইবারস বাংলাদেশ-এর স্যামসাং ভিলেজ নানাভাবে সহায়তা করে চলছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার মিরপুরের পল্লবী এলাকার বঙ্গবন্ধু বিদ্যানিকেতন, সুলতান মোল্লা আদর্শ বিদ্যালয় স্কুলে শিক্ষার্থীদের জন্য ডিজিটাল ক্লাস নির্মাণে শিক্ষা উপকরণ বিতরণ করেছে।

এ সময় গুডনেইবারস বাংলাদেশের পক্ষ থেকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য উন্নতমানের প্রজেক্টর, ল্যাপটপ, সাউন্ড সিস্টেম, পেনড্রাইভ, অনলাইন ক্লাস নেওয়ার নানা উপকরণ প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লবী থানা শিক্ষা অফিসার ফারজানা শারমিন, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্য, বিদ্যালয় শিক্ষক ও প্রজেক্ট ম্যানেজার মো. আরিফ হোসেনসহ স্যামসাং ভিলেজ প্রজেক্ট কর্মকর্তারা।

পল্লবী থানা শিক্ষা অফিসার ফারজানা শারমিন স্যামসাং ভিলেজ প্রজেক্টকে ধন্যবাদ জানিয়ে বলেন, স্যামস্যাং সি এন্ড টি এবং গুড নেইবারস বাংলাদেশের যুগোপযোগী সহায়তা বিদ্যালয়ের শিক্ষার্থীদের ভীষণ উপকার করবে। স্যামসাং ভিলেজ প্রজেক্টের কাজের গুণগতমান এবং তাদের প্রতিটি কাজের আন্তরিকতা তা আমাকে মুগ্ধ করেছে। তিনি স্যামসাং ভিলেজ প্রজেক্টের সব কর্মীকে ধন্যবাদ জানান। এই সহায়তা কার্যক্রম আরও বিদ্যালয়ে সব শিক্ষার্থীর মধ্যে ছড়িয়ে দিতে স্যামসাং সি এন্ড টি-এর দৃষ্টি আকর্ষণ করেন।

এ সময় শিক্ষক প্রতিনিধিরা এসব শিক্ষা উপকরণ শিক্ষার্থীদের আধুনিক মানসম্মত পাঠদানে সহায়তা করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

প্রসঙ্গত, বাংলাদেশ সরকারের উন্নয়নের রোডম্যাপে এবং ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে গুড নেইবারস বাংলাদেশ বিভিন্নভাবে ভূমিকা রেখে চলেছে। করোনাকালীন এই সময়ে ডিজিটাল শিক্ষাব্যবস্থার গুরত্ব সম্মুখে চলে এসেছে। গ্রাম থেকে শহরে প্রতিটি কর্নারে ডিজিটাল শিক্ষাব্যবস্থা এখন জরুরি। শিক্ষার পরিবেশ ও মান উন্নয়নে গুড নেইবারস বাংলাদেশ শুরু থেকে কাজ করে যাচ্ছে। এ ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটি ইতিপূর্বে মিরপুরের পল্লবী শিক্ষা থানাধীন বিদ্যালয় বঙ্গবন্ধু বিদ্যানিকেতন, সুলতান মোল্লা আদর্শ বিদ্যালয়, ইসলামিয়া হাইস্কুল এবং গুড নেইবারস মিরপুর স্কুলের শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নে বিভিন্ন সময় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে