​চবিতে ১২ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার

​চবিতে ১২ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) প্রশাসনের কাছে মিথ্যা অভিযোগ ও কয়েকদিন ধরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার অভিযোগ প্রমাণ পাওয়ায় বিশ্ববিদ্যালয়ের ১২ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার করা হয়েছে।

রবিবার (১৭ অক্টোবর) রাতে এসব তথ্য জানান বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রবিউল হাসান ভূঁইয়া। তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত বোর্ড অব রেসিডেন্স, হেলথ অ্যান্ড ডিসিপ্লিন কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এদের মধ্যে সবাই বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর অনুসারী বলে জানা যায়।

বহিষ্কৃত শিক্ষার্থী ও ছাত্রলীগের কর্মীরা হলেন, আধুনিক ভাষা ইন্সটিটিউটের ১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাম্মদ নাঈম, বাংলা বিভাগের একই বর্ষের শিক্ষার্থী সাইফুল ইসলাম, পরিসংখ্যান বিভাগের ১৬-১৭ শিক্ষাবর্ষের আকিব জাভেদ, ইতিহাস বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের জুনায়েদ হোসেন জয়, অর্থনীতি বিভাগের ১১-১২ শিক্ষাবর্ষের ফরহাদ, লোকপ্রশাসন বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের অহিদু জামান সরকার, সমাজতত্ত¡ বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের আরিফুল ইসলাম, আইন বিভাগের ১৭-১৭ শিক্ষাবর্ষের খালেদ মাসুদ, আরবি বিভাগের ১৯-২০ শিক্ষাবর্ষের তৌহিদ ইসলাম, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৮-১৯ শিক্ষাবর্ষের তানজিল হোসেনকে ছয় মাসের জন্য বহিস্কার করা হয়েছে।

এ ছাড়া রসায়ন বিভাগের ১৬-১৭ শিক্ষাবর্ষের আশরাফুল আলম নায়েম ও আইন বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের মির্জা কবির সাদাফকে এক বছরের জন্য বহিস্কার করা হয়েছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে