​আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয়ের স্প্রিং সেমিস্টারের ওরিয়েন্টেশন অনুর্ষ্ঠিত

প্রকাশ | ২৯ নভেম্বর ২০২১, ২০:৫৫

যাযাদি ডেস্ক

 

 আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্প্রিং সেমিস্টার ২০২১ এর ওরিয়েন্টেশন দুই সেশনে অনুষ্ঠিত হয়েছে সোমবার, ২৯ নভেম্বর ২০২১ বিশ্ববিদ্যালয়ের ড. এম. এইচ. খান অডিটরিয়ামে। প্রথম সেশনে প্রধান অতিথি ছিলেন আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য ও বুয়েটের সাবেক ডিন অধ্যাপক ড. এম. শামিম জে. বসুনিয়া। উভয় সেশনে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ ফাজলী ইলাহী। বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মাহবুবুর রহমান এবং ট্রেজারার প্রফেসর ড. মুস্তাফিজুর রহমান।

 

বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ ফাজলী ইলাহী ও প্রধান অতিথি অধ্যাপক ড. এম. শামিম জে. বসুনিয়া  নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দশনা ও উপদেশমূলক বক্তব্য প্রদান করেন।

 

এ সময় আরও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. মোশারফ হোসাইন, বিজনেস অ্যান্ড স্যোশাল সায়েন্স ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. মো. আমানউল্লাহ, আর্কিটেকচার ফ্যাকাল্টির ডিন প্রফেসর জেসমিন আরা বেগম, প্রকৌশল ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. এস. এম. আল মামুন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মো. সাইফুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক, লাইব্রেরিয়ান এবং নবীন ছাত্র-ছাত্রীদের প্রতিনিধিবৃন্দ।

 

বিভাগীয় প্রধানরা, অফিস প্রধানরা, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা ও নবীন শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র কল্যাণ উপদেষ্টা প্রফেসর ড. মিজানুর রহমান।

 

যাযাদি/ এস