পদ-প্রত্যাশীদের সিভি সংগ্রহে ইবি ছাত্রলীগ

প্রকাশ | ০৮ ডিসেম্বর ২০২১, ১৯:০৫

ইবি প্রতিনিধি

 

ক্যাম্পাসে স্বশরীরে উপস্থিত হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের পদ-প্রত্যাশীদের সিভি সংগ্রহর করবে কেন্দ্রীয় ছাত্রলীগ। বুধবার দুপুরে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্যটি নিশ্চিত করা হয়। সিভি সংগ্রহের জন্য তিন সদস্যের টিম ক্যাম্পাসে আসবে বলে নিশ্চিত করেছেন দায়িত্বে থাকা কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

জানা গেছে, বুধবার দুপুরে ইবি শাখা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ হওয়া কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। একইসাথে নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ-প্রত্যাশীদের থেকে আগামী সাত কার্যদিবসের মধ্যে সিভি জমা দেওয়ার কথা বলা হয়েছে। এছাড়াও শাখা ছাত্রলীগের তত্ত্বাবধানের দায়িত্বে থাকা কেন্দ্রীয় নেতৃবৃন্দ ক্যাম্পাসে উপস্থিত হয়ে জীবনবৃত্তান্ত সংগ্রহ করবেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

 

দায়িত্বে থাকা তিন সদস্য বিশিষ্ট কমিটির সদস্যরা হলেন- কেন্দ্রীয় ছাত্রলীগের সমাজসেবা বিষয়ক সম্পাদক শেখ স্বাধীন শাহেদ, উপ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশিকুর রহমান রুপক এবং সদস্য রাকিব বিন আলমগীর।

 

এদিকে একই দিনে কেন্দ্রীয় ছাত্রলীগের পৃথক আরেকটি প্রেস বিজ্ঞপ্তিতে শাখা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি এস এম রবিউল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে কেন্দ্রীয় সহ-সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে বলে জানানো হয়েছে।

 

সিভি সংগ্রহের বিষয়ে ইবি শাখা ছাত্রলীগের দায়িত্বে থাকা কেন্দ্রীয় সমাজসেবা বিষয়ক সম্পাদক শেখ স্বাধীন শাহেদ বলেন, ‘ইবির কমিটির মেয়াদ শেষ হওয়ায় কেন্দ্র থেকে মেয়াদোত্তীর্ণ কমিটিটি বিলুপ্ত করা হয়েছে। পদ-প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত নিতে দুই-তিন দিনের মধ্যেই আমরা ক্যাম্পাসে যাব।’

 

উল্লেখ্য, ২০১৯ সালের ১৪ জুলাই পলাশ-রাকিব নেতৃত্বে বিশ^বিদ্যালয় ছাত্রলীগের এক বছর মেয়াদী দুই সদস্যের কমিটি দেয় কেন্দ্র।

 

যাযাদি/ এস