​ জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ২য় বর্ষের পরীক্ষা ২৯ জানুয়ারি শুরু

প্রকাশ | ০৮ ডিসেম্বর ২০২১, ২০:১১

গাজীপুর প্রতিনিধি

 

 

জাতীয় বিশ^বিদ্যালয়ের অধিভুক্ত কলেজগুলোতে ২০২০ সালের অনার্স ২য় বর্ষ (নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) পরীক্ষা আগামী ২৯ জানুয়ারী শুরু হবে। এছাড়া ২০২০ সালের অনার্স তৃতীয় বর্ষের (নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) পরীক্ষা শুরু হবে আগামী ২৬ ফেব্রুয়ারী।

 

বুধবার সন্ধ্যায় জাতীয় বিশ^বিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) আতাউর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি আরো জানান, ২০২০ সালের অনার্স ২য় বর্ষের পরীক্ষা সাপ্তাহিক ও সরকারি ছুটি ব্যতিরেকে প্রতিদিন সকাল ৯টা থেকে এ পরীক্ষা শুরু হবে। পরীক্ষা শেষ হবে আগামী বছরের ১৫ মার্চ। ইতোমধ্যে পরীক্ষার যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। পরীক্ষার বিস্তারিত সময়সূচি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nu.ac.bd) প্রকাশ করা হয়েছে।

 

অনার্স তৃতীয় বর্ষের পরীক্ষা ২৬ ফেব্রুয়ারি থেকে শুরু :

 

 সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়,,  বিশ্ববিদ্যালযের ২০২০ সালের অনার্স তৃতীয় বর্ষের (নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) পরীক্ষা শুরু হবে আগামী ২৬ ফেব্রুয়ারী থেকে শুরু হবে। এই পরীক্ষা চলবে ২৭ মার্চ পর্যন্ত। সাপ্তাহিক ও সরকারি ছুটি ব্যতিরেকে প্রতিদিন সকাল ৯টা থেকে এ পরীক্ষা শুরু হবে। ইতোমধ্যে পরীক্ষার যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। পরীক্ষার বিস্তারিত সময়সূচি বিশ^বিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nu.ac.bd)প্রকাশ করা হয়েছে।

 

যাযাদি/ এস