​জাবি ছাত্রলীগের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

প্রকাশ | ১৪ জানুয়ারি ২০২২, ১৮:২৭

জাবি প্রতিনিধি

 

 

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) সাধারণ শিক্ষার্থী ও দোকানীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

 

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার প্রাঙ্গণে কর্মসূচির উদ্বোধন করেন শাখা ছাত্রলীগের সভাপতি আক্তারুজ্জামান সোহেল ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন।

 

এসময় প্রায় দুই শতাধিক শিক্ষার্থীর মাঝে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও কলম বিতরণ করা হয়।

 

কর্মসূচি সম্পর্কে জাবি শাখা ছাত্রলীগের সভাপতি আক্তারুজ্জামান সোহেল বলেন, "জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষ থেকে এই উপহার আমরা সাধারণ শিক্ষার্থীদের মাঝে পৌঁছে দিয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মোকাবেলায় প্রাণপণ চেষ্টা করছেন। আমরা তার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছি। করোনা মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর সব ধরনের কাজে সহযোগিতা করতে সবাইকে আহ্বান জানাচ্ছি।"

 

সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন বলেন, "মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত দক্ষতার সাথে করোনা মোকাবেলায় কাজ করে যাচ্ছেন। তাঁর কাজের অংশ হিসেবে আমাদের এই আয়োজন। লাইব্রেরীতে যারা পড়তে আসে সবাই এখানে খুব কাছাকাছি অবস্থান করে। তাই সাধারণ শিক্ষার্থীদের লাইব্রেরী থেকে সংক্রমিত হওয়ার একটা ঝুঁকি থেকে যায়। তাদের কথা চিন্তা করে আমাদের এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ। শিক্ষার্থীবান্ধব যেকোন কাজের সঙ্গে ছাত্রলীগ সবসময় আছে এবং থাকবে।"

 

যাযাদি/ এস