শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রাবির সঙ্গে অগ্রণী ব্যাংকের ১'শ কোটি টাকা ঋণ চুক্তি

রাবি প্রতিনিধি
  ১৮ মে ২০২২, ১৬:৪২

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাথে অগ্রণী ব্যাংক লি. রাবি কর্পোরেট শাখার মধ্যে একশত কোটি টাকার হোলসেল হাউস বিল্ডিং ঋণ চুক্তি স্বাক্ষর করা হয়েছে। বুধবার (১৮ মে) বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবনের উপাচার্য কনফারেন্স রুমে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তিতে রাবির পক্ষে কোষাধ্যক্ষ অধ্যাপক মো. অবায়দুর রহমান প্রামানিক ও অগ্রণী ব্যাংকের পক্ষে রাবি কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক মো. বজলুর রশিদ চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার। উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া, উপ-উপাচার্য অধ্যাপক মো. সুলতান-উল-ইসলাম, রেজিস্ট্রার অধ্যাপক মো. আবদুস সালাম, ভারপ্রাপ্ত হিসাব পরিচালক, অধ্যাপক এম হুমায়ুন কবীর, প্রক্টর অধ্যাপক মো. আসাবুল হক, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে প্রমুখ উপস্থিত ছিলেন।

অগ্রণী ব্যাংকের পক্ষে রাজশাহী সার্কেলের মহাব্যবস্থাপক শামিম উদ্দিন আহমেদ, রাজশাহী আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক এস এম মোস্তফা-ই-কাদের, রাজশাহী সার্কেলের সহকারী মহাব্যবস্থাপক মো. লোকমান হাকিম ও মো. রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

এছাড়া ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস্-উল-ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক-৩ মো. মনিরুল ইসলাম ও মহাব্যবস্থাপক ক্রেডিট ড. মো. আব্দুল্লাহ আল মামুন ভার্চ্যুয়ালি যুক্ত হন।

৫ম পর্যায়ের একশ কোটি টাকার এই ঋণ চুক্তির ফলে রাবির শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ সহজ শর্তে ও স্বল্প সুদে হোলসেল গৃহ নির্মাণ ঋণ পাবে। ইতিমধ্যে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২১২৪ জন শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীর অনুকূলে প্রায় ৩৫০ কোটি টাকা ঋণ বিতরণ করেছে।

প্রসঙ্গত, অগ্রণী ব্যাংক রাজশাহী বিশ্ববিদ্যালয়কে ৫৭ বছর ধরে ব্যাংকিং সেবা দিয়ে আসছে।

যাযাদি/ এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে