অসহায়দের মাঝে শাবি ছাত্রলীগের ঈদবস্ত্র বিতরণ

প্রকাশ | ০৬ জুলাই ২০২২, ১৫:৩৪

শাবি প্রতিনিধি

সিলেটে বন্যার্ত, গরীব ও অসহায় চারশ' মানুষের মাঝে ঈদুল আজহা উপলক্ষে  বিতরণ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় এই ঈদ উপহার বিতরণ করেন তারা।

মঙ্গলবার (৫ জুলাই) দিনব্যাপী এই কর্মসূচি পালন করেন বলে এ শাখার নেতাকর্মীরা জানান। কর্মসূচিতে তারা সিলেটের ৪শ' বন্যার্ত ও অসহায়দের মাঝে ঈদ উপহার হিসেবে শাড় ও লুঙ্গি বিতরণ করেন।

নেতারা বলেন, বিশ্ববিদ্যালয়ের কর্মরত নিরাপত্তারক্ষী, হলের ক্যান্টিন ও ডাইনিং এর কর্মচারী এবং কোম্পানীগঞ্জের দুইটি গ্রামের বন্যার্ত, গরীব ও অসহায় মানুষের মধ্যে এই ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

এই বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন শাবি ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক খলিলুর রহমান, সাবেক উপ দপ্তর সম্পাদক সজিবুর রহমান, সমাজ বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সহ-সভাপতি মামুন শাহ, সাবেক সদস্য আশরাফ কামাল আরিফ, সাবেক সদস্য মাহবুবুর রহমান, ছাত্রলীগ নেতা সুমন সরকার, তারেক হালিমি,  সামাজিক বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তানিম খন্দকার, বন ও পরিবেশ বিজ্ঞান বিভাগ ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেনসহ অন্যান্য নেতাকর্মীরা।


যাযাদি/এসএস