শোক দিবসে নোবিপ্রবি সাংবাদিক সমিতির পুষ্পস্তবক অর্পণ 

শোক দিবসে নোবিপ্রবি সাংবাদিক সমিতির পুষ্পস্তবক অর্পণ 

জাতীয় শোক দিবস উপলক্ষে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (নোবিপ্রবিসাস)।

সোমবার (১৫ই আগস্ট) সকালে নোবিপ্রবিতে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামের সম্মুখে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করে সংগঠনটি। উক্ত কর্মসূচীতে কৃষ্ণচূড়া, আমড়া এবং শিশুকাঠ গাছের কয়েকটি চারা রোপন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় উপাচার্য ও নোবিপ্রবি সাংবাদিক সমিতির প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড. মোহাম্মদ দিদার-উল-আলম, নোবিপ্রবি উপ উপাচার্য অধ্যাপক ড.মোহাম্মদ আব্দুল বাকি, সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজির পরিচালক অধ্যাপক ড. সেলিম হোসেন।

উক্ত কর্মসূচীতে সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল কবীর ফারহানের নেতৃত্বে সংগঠনটির সাবেক সভাপতি আব্দুর রহিম, কোষাধ্যক্ষ নোমান রাশেদ, পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক সাখাওয়াত আহমেদ ফাহিম, কার্যনির্বাহী সদস্য ফজলে এলাহী ফুয়াদ ও মো ফাহাদ হোসেন এবং সদস্য রিয়াদুল ইসলাম, সাদিদ আব্দুল হক ও নাহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে