শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯

কলাতিয়ার ফতেনগরে শিক্ষকদের নিয়ে 'শিক্ষকের মর্যাদা : বাস্তবতা ও করণীয়' শীর্ষক আলোচনা সভা

যাযাদি ডেস্ক
  ০৬ অক্টোবর ২০২২, ১১:১১

বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষ্যে বুধবার কলাতিয়া উচ্চ বিদ্যালয়ের মরহুম সহকারী প্রধান শিক্ষক মুহম্মদ ইদ্রিস আলীর স্মরণে কলাতিয়ার ফতেনগরে মোহাম্মদ আলীর উদ্যোগ ও শাহাদাৎ হোসেন মিল্টনের সার্বিক পরিচালনায় বিজয়মঞ্চে ২৭টি শিক্ষাপ্রতিষ্ঠানের সম্মাননীয় শিক্ষকদের নিয়ে 'শিক্ষকের মর্যাদা : বাস্তবতা ও করণীয়' শীর্ষক আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও শিক্ষক সম্মাননা প্রদান করা হয়।

 

অনুষ্ঠানে ৫ জন আদর্শ শিক্ষক ও ১ জন শ্রেষ্ঠ শিক্ষককে সম্মাননা, বিশেষ গাউন ও মুকুট পড়িয়ে দিয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রফেসর রওশন আরা বেগম (অধ্যক্ষ, সরকারি ইস্পাহানী ডিগ্রি কলেজ, কেরানিগঞ্জ, ঢাকা)।

 

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বেগম বেদৌরা আলী শিমুল (সহকারী অধ্যাপক, কলাতিয়া ডিগ্রি কলেজ)। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রধান শিক্ষক আবু বকর সিদ্দিকী, মো. আওলাদ হোসেন, আমিনুল হক, আইনুল ইসলাম, নূরুল ইসলাম,   কবির হোসেন ও তামিম আদনানসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ ও সম্মাননীয় শিক্ষকমন্ডল এবং অভিভাবকবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা বিভাগের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মো. বাবুল হোসেন (প্রধান শিক্ষক, সিরাজনগর উচ্চবিদ্যালয়, তারানগর, কেরানীগঞ্জ, ঢাকা ।

 

যাযাদি/ সাইফুল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে