ইবি বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিট'র নেতৃত্বে মাহবুব-শেলীনা

প্রকাশ | ০৬ মার্চ ২০২৪, ২০:৫১

ইবি প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিট'র নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে  ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মাহবুবর রহমানকে সভাপতি এবং হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. শেলীনা নাসরীনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। আগামী ২ বছর তারা এই দায়িত্ব পালন করবেন।

বুধবার (৬ মার্চ) সংগঠনটির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের আহ্বায়ক ড. আনিছুর রহমান এবং সদস্য কে এম শরফুদ্দিন ও ফিরোজ আল মামুন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তি সূত্রে, নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একটি করে মনোনয়ন পত্র জমা পড়ায় তাদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করে নির্বাচন কমিশন।

পরে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সদ্যবিদায়ী কমিটির সদস্যদের সঙ্গে বসে পূর্ণাঙ্গ কমিটি গঠন করেছেন।

২৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি অধ্যাপক ইব্রাহিম আবদুল্লাহ, অধ্যাপক ড. রবিউল হোসেন ও অধ্যাপক ড. আনিছুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আবদুল্লাহ-আল-মাসুদ, যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এম এম নাসিমুজজামান এবং দপ্তর সম্পাদক হাফিজুল ইসলাম।

এ ছাড়া সদস্য হিসেবে রয়েছেন- অধ্যাপক ড. কাজী আখতার হোসেন, অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন, অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার, অধ্যাপক ড. আহসান-উল-আম্বিয়া, অধ্যাপক ড. রুহুল আমীন, অধ্যাপক ড. রকিবুল ইসলাম,  কে এম শরফুদ্দিন, জয়শ্রী সেন, ফিরোজ আল মামুন, রবিউল ইসলাম, সাদিকুল আজাদ, ইনজামুল হক, সাহিদা আখতার, আরিফুল ইসলাম, এ এইচ এম নাহিদ ও শ্যাম সুন্দর সরকার।

যাযাদি/ এম