রোববার গ্যাস থাকবে না যেসব এলাকায়

রোববার গ্যাস থাকবে না যেসব এলাকায়

পাইপলাইন রক্ষণাবেক্ষণ কাজের জন্য রোববার (১৮ জুলাই) আবাসিকসহ সব শ্রেণির গ্রাহক পর্যায়ে ৮ ঘণ্টার জন্য গ্যাস সবরবাহ বন্ধ থাকবে রাজধানীর বেশ কিছু এলাকায়।

রাজধানীতে বিতরণকারী প্রতিষ্ঠান তিতাস গ্যাস জানায়, রক্ষণাবেক্ষণ কাজের জন্য আগামীকাল রোববার (১৮ জুলাই) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত রাজধানীর তেজকুনিপাড়া, তেজগাঁও রেলওয়ে স্টেশন সংলগ্ন বটতলা মসজিদ এলাকা ও তেজগাঁও বিজ্ঞান কলেজ এলাকায় আবাসিক, সিএনজি, শিল্প, বাণিজ্যিকসহ সব শ্রেণির গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে পাইপলাইনের তিন জায়গায় বাল্ব প্রতিস্থাপনের জন্য এসব এলাকায় গ্যাস সরবরাহ ব্যাহত হবে বলে জানায় তিতাস গ্যাস। এদিকে পবিত্র ঈদুল আজহার ছুটিতে কর্মকর্তা-কর্মচারীদের কর্মস্থল ত্যাগ না করার নির্দেশ দিয়েছে তিতাস গ্যাস। সম্প্রতি প্রতিষ্ঠানের উপমহাব্যবস্থাপক মো. আবদুর রহিম স্বাক্ষরিত এক অফিস আদেশে ২০ জুলাই থেকে ২৪ জুলাই পর্যন্ত সাপ্তাহিক ও ঈদুল আজহার ছুটিতে সবাইকে কর্মস্থলে থাকার এই নির্দেশনা জারি করা হয়।

এতে বলা হয়, করোনাভাইরাস পরিস্থিতি অবনতির কারণে তিতাস গ্যাস কর্তৃপক্ষ এই অফিস আদেশ জারি করেছে। এতে প্রতিষ্ঠানের সকল ডিভিশন, বিভাগ ও শাখা প্রধানদের কোনো প্রকার ছুটি মঞ্জুর না করতেও বলা হয়েছে। পাশাপাশি তিতাসের কর্মকর্তা-কর্মচারিদের পূর্বের শিফট ডিউটি অপরিবর্তিত থাকবে বলেও আদেশে বলা হয়েছে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে