বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
walton1

মালদ্বীপের শীর্ষ ব্যবসায়ীর তালিকায় বাংলাদেশের আহম্মেদ মোত্তাকী

যাযাদি ডেস্ক
  ৩০ নভেম্বর ২০২২, ১২:৩৭
মালদ্বীপের ক্রসরোড মাল্টিআইল্যান্ড রিসোর্টে গ্রুপের পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আহমেদ মোত্তাকি

মালদ্বীপের শীর্ষ ১০০টি ব্যবসায়িক প্রতিষ্ঠানের তালিকায় দ্বিতীয়বারের মতো স্থান পেয়েছে প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী আহাম্মেদ মোত্তাকীর প্রতিষ্ঠান মিয়াঞ্জ (MIANZ) ইন্টারন্যাশনাল গ্রুপ। প্রতি বছরের মতো এবারও এ তালিকাটি প্রকাশ করেছে কর্পোরেট মালদ্বীপ।

গত মঙ্গলবার (২৯ নভেম্বর) মালদ্বীপের ক্রসরোড রিসোর্টে তালিকাভুক্ত শীর্ষস্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোকে গোল্ড হান্ড্রেড গালা বিজনেস অ্যাওয়ার্ড দেওয়া হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপের ভাইস প্রেসিডেন্ট ফয়সাল নাসিম। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশের হাইকমিশনার রিয়ার অ্যাডমিরাল এস এম আবুল কালাম আজাদ, শ্রীলঙ্কার ডেপুটি হাইকমিশনার কে এসএ এবং মালদ্বীপে ভারতের হাইকমিশনার।

অনুষ্ঠানে পুরস্কার পাওয়া শীর্ষ ব্যবসায়ীদের প্রশংসা করে ফয়সাল নাসিম তাদের হাতে পুরস্কার তুলে দেন। মালদ্বীপের ক্রসরোড মাল্টিআইল্যান্ড রিসোর্টে গ্রুপের পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আহমেদ মোত্তাকি। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামে। মালদ্বীপের রাষ্ট্রপতির পৃষ্ঠপোষকতায় এই অ্যাওয়ার্ড দেয়া হয় সফল ব্যবসা প্রতিষ্ঠানগুলোকে যারা সব ধরনের ন্যায়নীতি মেনে ব্যবসা পরিচালনা করে। ব্যবসায়ের পরিধি, কর্পোরেট উদ্ভাবন ও প্রতিষ্ঠানে কর্মীর সংখ্যাও এক্ষেত্রে বিবেচনা করা হয়। হান্ড্রেড গালা অ্যাওয়ার্ড মালদ্বীপের সবচেয়ে সম্মানজনক পুরস্কার।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে