শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭

আলোর মুখ দেখতে যাচ্ছে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’

আলোর মুখ দেখতে যাচ্ছে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’

দীর্ঘ অপেক্ষার পর অবশেষে মুক্তি পেতে যাচ্ছে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। অপ্রাপ্তবয়স্কের প্রেমের গল্প নিয়ে প্রাপ্তবয়স্কদের এ ছবির পরিচালক তরুণ নির্মাতা রুবেল আনুশ। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত চিত্রনায়িকা সিমলা এবং ‘ঘেঁটুপুত্র কমলা’ খ্যাত মামুন। নির্মাণের শুরু থেকেই নানা কারণে আলোচিত এই ছবি।

‘নিষিদ্ধ প্রেমের গল্প’-এর শুটিং শুরু হয়েছিল ২০১৪ সালের আগস্টে। বহু আগে শুটিং শেষ হলেও অর্থ সংকটের কারণে এটির পোস্ট প্রোডাকশনের কাজ নির্ধারিত সময়ের মধ্যে শেষ করতে পারেননি পরিচালক। ফলে মুক্তির মুখও দেখেনি। সম্প্রতি ছবিটির সম্পাদনার কাজ শেষ করার জন্য একজন প্রযোজককে পেয়েছেন নির্মাতা। ফলে চলতি বছরেই অনলাইনে মুক্তি পেতে চলেছে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। এই খবর নিশ্চিত করেছেন নির্মাতা রুবেল আনুশ।

তিনি জানান, ‘আমার এ ছবির পোস্ট প্রোডাকশনের কাজ শেষ করার জন্য একজন প্রযোজক পেয়েছি। আশা করি, এখন ছবিটি মুক্তি দিতে পারব। আমি নিজেও ছবিটির কাজ শেষ করার অপেক্ষায় ছিলাম। অবশেষে সম্পাদনার কাজ শেষ করে ছবিটি মুক্তি দিতে পারব, এটা আমার কাছে অনেক বড় বিষয়। তবে সিনেমা হল বা সিনেপ্লেক্স নয়, অনলাইনে ছবিটি মুক্তি পাবে।’

রুবেল আনুশ আরও জানান, ‘অন্য আরেকটি চিন্তায় ছিলাম। সেটি হলো, ছবিটির কিছু দৃশ্য নিয়ে সেন্সর বোর্ড হয়তো আপত্তি করবে। কিন্তু এখন অনলাইনে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নেওয়ায় সেসব চিন্তা আর করতে হচ্ছে না। নিজের মতো করে গল্পটা উপস্থাপন করতে পারব।’ ছবির বিভিন্ন চরিত্রে সিমলা-মামুন ছাড়াও আছেন আবুল হায়াত, রুমাই নোভিয়া, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে