বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭

ক্যারিয়ারের দুই দশকে হৃত্বিক

ক্যারিয়ারের দুই দশকে হৃত্বিক

ক্যারিয়ারের দুই দশকে পদার্পণ করতে যাচ্ছেন বলিউড সুপারস্টার হৃত্বিক রোশন। ‘কাহো না পেয়ার হ্যায়’ সিনেমা দিয়ে বাবার হাত ধরে ২০০০ সালে বলিউডে যাত্রা শুরু হৃত্বিক রোশনের। দুর্দান্ত অভিনয় এবং অসাধারণ ব্যক্তিত্ব তাকে এনে দিয়েছে আকাশচুম্বী জনপ্রিয়তা।

এদিকে আগামী বছরের জানুয়ারি মাসে বলিউডে ক্যারিয়ারের ২০তম বছরে পদার্পণ করবেন বলিউডের গ্রিক গড খ্যাত এই অভিনেতা। সেই মাহেন্দ্রক্ষণের সামনে দাঁড়িয়ে নিজের ক্যারিয়ার নিয়ে ভিন্নভাবে ভাবছেন হৃত্বিক। সম্প্রতি ক্যারিয়ারের ২০ বছর পূর্তি উপলক্ষে ভারতীয় শীর্ষস্থানীয় এক দৈনিকে সাক্ষাৎকারকালে তিনি এ কথাই জানান।

হৃত্বিক বলেন, ‘প্রথমেই বলব গত ২০ বছর বেশ আনন্দের সঙ্গেই কাজ করেছি। কাজের পরিবেশ সবসময় অসাধারণ ছিল। যদি আমাকে অভিনয়ের ব্যাপারে জিজ্ঞেস করেন তাহলে বলব, ‘কাবিল’ সিনেমাটির পর আমি আমার বেশ কিছু ব্যাপারে পরিবর্তন নিয়ে এসেছি। আমি চিন্তা করছি আমার পরবর্তী ক্যারিয়ার নিয়ে। সেটা যতটা সময়ের জন্যই হোক না কেন। আমি আমার সেরাটা দিতে চাই।’

হৃত্বিকের পরবর্তী কাজগুলো নিয়ে জানতে চাওয়া হলে তিনি জানান, ‘আমি লকডাউন চলাকালীন অনেক স্ক্রিপ্ট পড়েছি। সেগুলো নিয়ে ব্রেইন স্টর্মিং করেছি। তবে কতগুলোতে কাজ করব তা এই মুহ‚র্তে বলতে পারছি না। আমি আসলে এখন সিনেমার বাজেটের চেয়ে কনটেন্টকে বেশি গুরুত্ব দিচ্ছি।’

বলিউডের এই জনপ্রিয় অভিনেতাকে বড় পর্দায় সর্বশেষ দেখা গেছে ‘ওয়ার’ সিনেমায়। হৃত্বিক ছাড়াও এ ছবিতে টাইগার শ্রফ ও বাণী কাপুর অভিনয় করেছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে