অপেক্ষায় শিমলা

প্রকাশ | ২২ নভেম্বর ২০২০, ১৮:০৬

বিনোদন রিপোর্ট

 

 

 

 

‘ম্যাডাম ফুলি’ দিয়ে  চলচ্চিত্রে অভিষেক হয়েছিল চিত্রনায়িকা শিমলার। প্রথম ছবিতেই বাজিমাত করেন। পেয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। চলচ্চিত্রে তার চাহিদা বাড়লে নিয়মিত হতে পারেননি। মাঝে লম্বা সময় চলচ্চিত্র থেকে দূরে চলে যান শিমলা।

 

২০১৫ সালের ২০ জানুয়ারি ‘নাইওর’ সিনেমার কাজ শুরু করেন তিনি। এরপর আরো কয়েকটি সিনেমার শুটিং শুরু করলেও ধীর গতিতে চলছিল কাজ। তবে রাশিদ পলাশ পরিচালিত ‘নাইওর’ সিনেমার কাজ দীর্ঘদিন ধরে বন্ধ আছে। পাঁচ বছরেও শেষ হয়নি সিনেমাটির শুটিং।

 

এ বিষয়ে পরিচালক রাশিদ পলাশ বলেন, ‘প্রযোজকের সমস্যার কারণে এতদিন কাজ করা হয়নি। কিছু অংশের কাজ বাকি আছে সেগুলো শেষ করব।’

 

‘নাইওর’ সিনেমায় শিমলার বিপরীতে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন। এছাড়া আরো অভিনয় করছেন নবাগত সাদিয়া, মোমেনা চৌধুরী, আহসানুল হক মিনু, ফজলুর রহমান বাবু, মামুনুর রশীদ, রাশেদ মামুন অপু, হেদায়েত নান্নু, দৃষ্টি, কামাল উদ্দিন, আহমেদ ফারুক প্রমুখ। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন এফ এ সুমন। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন কিশোর পলাশ, রাজিব।

 

শিমলা দীর্ঘদিন মুম্বাইয়ে ছিলেন। সম্প্রতি  দেশে ফিরেই বিয়ের জন্য পাত্র খুঁজছেন বলে জানিয়েছেন এই নায়িকা। শিমলা বলেন, ‘বিয়ে তো করতেই চাই। কিন্তু আমার মন বোঝে, এমন পাত্র তো পেতে হবে। দেখি, পরিবার থেকে পাত্র খোঁজ করছে। কী হয় দেখার অপেক্ষায় আছি! মনের মতো হলে বিয়েটা সেরে ফেলব। বিয়ের জন্য আমি  প্রস্তুত।’