শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বিজয় দিবসে মুক্তি পাচ্ছে ‘নবাব এলএলবি’

বিনোদন রিপোর্ট
  ২৭ নভেম্বর ২০২০, ১৭:১০

একাধিকবার মুক্তির সময় পিছিয়ে অবশেষে ১৬ ডিসেম্বর বিজয় দিবসে মুক্তি পাচ্ছে বহুল আলোচিত চলচ্চিত্র ‘নবাব এলএলবি’। তবে ছবিটি দেশের প্রেক্ষাগৃহে নয়, এটি মুক্তি পাচ্ছে ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারে।

রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বৃহস্পতিবার রাত ৯টায় আই থিয়েটারের আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করার এক আয়োজনে এমন ঘোষণা দিয়েছেন সিনেমাটির পরিচালক ও আই থিয়েটারের ব্যবস্থাপনা পরিচালক অনন্য মামুন।

অনন্য মামুন জানিয়েছেন, ‘১৬ ডিসেম্বর বিজয় দিবসে রাত ৮টা থেকে একটি নির্দিষ্ট অর্থের বিনিময়ে বিশ্বের যেকোনো প্রান্ত থেকে সিনেমাটি উপভোগ করতে পারবেন দর্শকেরা।’

বৃহস্পতিবার ওই আয়োজনে মন্ত্রীসহ দেশের একাধিক তারকার দেখা মিললেও ‘নবাব এলএলবি’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা শাকিব খান ও তার দুই নায়িকা মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়াকে দেখা যায়নি। একাধিক গণমাধ্যমে খবর এসেছে, বেশ কিছু কারণে এই সিনেমার অভিনয় শিল্পীদের সঙ্গে জটিলতা তৈরি হয়েছে পরিচালকের। তবে আয়োজনে কেন তারা যোগ দেননি সে প্রসঙ্গে কোনো তথ্য জানানো হয়নি।

জানা গেছে, সেপ্টে¤\^র মাসে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছিল। এখনো সিনেমাটির কয়েকটি গানের কাজ বাকি আছে। সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে সিনেমাটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এ ছাড়া অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, এল আর খান সীমান্ত, রাশেদ অপু, আনোয়ারসহ অনেকেই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে