শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭

​ন্যাড়া হচ্ছেন অজয় দেবগণ!

​ন্যাড়া হচ্ছেন অজয় দেবগণ!

ন্যাড়া হচ্ছেন অজয় দেবগাণ। কিন্তু হঠাৎ কী এমন ঘটল? নাহ, তেমন কিছুই ঘটেনি। আবার, নেহাতই স্টাইল করেও অজয় ন্যাড়া হচ্ছেন, তেমনটাও নয়। অজয়ের ন্যাড়া হওয়ার কারণ চাণক্য। খুব শীঘ্রই সে বেশেই দেখা যাবে অজয়কে। তবে তিনি যে চাণক্য অবতারে ধরা দিচ্ছেন, সে খবর কিন্তু বেশ পুরনো। পরিচালক নীরজ পান্ডে অজয়কে নিয়ে চাণক্য বানানোর পরিকল্পনা করেছিলেন বহু আগেই। তবে লকডাউনের কারণে ছবির শুটিং পিছিয়ে যায়।

এই ছবির গল্প লিখেছেন, মনোজ মুনতাসির। তিনিই অজয়ের ন্যাড়া হওয়ার কথা খোলাসা করেন। তার কথায় পরিচালক প্রাচীন ভারতীয় দার্শনিককে নিয়ে যে ছবি বানানোর পরিকল্পনা করেছেন, তার প্রয়োজনেই অজয়কে ন্যাড়া হতে হবে। যে কারণে এই সময়ে অজয় আর অন্য কোনও ছবির শ্যুটিং করতে পারবেন না। চিত্রনাট্যকার মনোজ মুনতাসিরের কথায়, এই ছবিটি যাতে অস্কারে পাঠানো যায় সেকথা মাথায় রেখেই বানানো হচ্ছে। চিত্রনাট্যকার মনোজ মুনতাসির আরও জানান, এই ছবিটি বানানোর জন্য তিনি এবং পরিচালক নীরজ দুজনেই গোটা দেশ ঘুরে বেড়িয়েছেন।

এর মধ্যে বিহারের পাটলীপুত্রও (বর্তমান নাম পাটনা) রয়েছে। তিনি বছরের প্রায় অর্ধেক সময় দেশের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়ানো এবং চাণক্য-র বিভিন্ন বই পড়ার জন্য সময় ব্যায় করেছেন। প্রসঙ্গত এর আগে জানা গিয়েছিল এই ছবিতে দ্বৈত ভূমিকায় দেখা যাবে অজয়কে। এই ছবিতে প্রাচীন ভারতীয় সময়সীমার সঙ্গে বর্তমান রাজনৈতিক ও সামাজিক দিকটিও উঠে আসবে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে