বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বোনের বিয়েতে সপরিবারে হুগলিতে সুস্মিতা

যাযাদি ডেস্ক
  ১৯ জানুয়ারি ২০২১, ১২:১৭

চাচাতো বোনের বিয়েতে পশ্চিমবঙ্গের হুগলি জেলার কোন্নগরে সপরিবারে হাজির হলেন সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন। নিরাপত্তা বেষ্টনীতে আটক চুপিসারে গত শুক্রবার কলকাতায় আসেন সুস্মিতা। কিন্তু সোমবার রাতে সুস্মিতার ছবি প্রকাশ্যে আসতেই বিষয়টি জানাজানি হয়।

বিয়ের অনুষ্ঠানে সুস্মিতার আসার খবর ছড়িয়ে পড়তেই আনন্দে ভরে ওঠে তার বোনের বিয়ের আসর থেকে আত্মীয় পরিজন, পাড়া-প্রতিবেশী। ওইদিন কোন্নগরের নবগ্রাম-এ তার খুড়তুতো বোন ঐন্দ্রিলা সেনের বিয়েতে হাজির হয় সুস্মিতার পরিবার। বোনের বিয়ে উপলক্ষে প্রায় সব কাজ ফেলে মুম্বাই থেকে কলকাতা উড়ে আসেন সুস্মিতা। জানা যায়, বাবা-মা, ভাই, ভাইয়ের স্ত্রী, দুই মেয়েকে নিয়ে কলকাতায় আসেন তিনি। কলকাতা বিমানবন্দরে নামার পর সড়ক পথে কলকাতা থেকে সোজা চলে আসেন কোন্নগরে। খুড়তুতো বোনের বিয়েতে তার গোটা পরিবারের সঙ্গে হাজির হন সুস্মিতার বয়ফ্রেন্ড রোহমান শল। রোহমানের সঙ্গে সুস্মিতা সম্পর্কে জড়ানোর পর থেকে তাকে সেন পরিবারের অন্যতম সদস্য হিসেবে পরিচয় দিতে শুরু করেছেন তা এবার ফের প্রকাশ্যে উঠে এলো। একবারে বাঙালি সাজে বিয়ের আসরে হাজির হন সুস্মিতা সেন। পাশাপাশি বিয়ের আসরে দেখা যায় তার ভাইয়ের স্ত্রী তথা অভিনেত্রী চারু আসোপা-কেও।

কলকাতা শহর ছাড়িয়ে কোন্নগরের মতো একটি মফস্বল এলাকায় এত বড় মাপের সেলিব্রিটি দেখার অভ্যাস নেই সেখানকার মানুষের। স্বভাবতই কেবল বিয়ে বাড়ির লোকেরাই নয়, সুস্মিতার আগমনের খবর পেয়ে উৎসক মানুষও ভিড় জমান বিয়ে বাড়ির আশেপাশে। সেলিব্রিটির উপস্থিতিকে কেন্দ্র করে যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে, তা এড়াতে পুলিশের সদস্যরাও ছিল সদা সতর্ক। বিয়ের পর সুস্মিতা সেনের খুড়তুতো বোন ঐন্দ্রিলা সেন বলেন, ‘পরিবারের সকলের সঙ্গে আলোচনা করেই এই বিয়ের দিনক্ষণ ঠিক করা হয়। পাশাপাশি সুস্মিতাদি কবে আসতে পারবেন মূলত সে দিকটিও মাথায় রাখা হয়। আর সে মতোই বিয়ের দিন ঠিক করা হয়।

অন্যদিকে সুস্মিতার বোন ঐন্দ্রিলা সেনের স্বামীর সায়ক সেন বলেন, এরকম বিশ্ব বিখ্যাত শালিকা পাবো- এটা ভাগ্যের ব্যাপার! তবে বিয়ের অনুষ্ঠানে হাজির হলেও সুস্মিতার মধ্যে সেলিব্রিটিসুলভ মনোভাব দেখা যায়নি। তিনি খুবই ক্যাজুয়াল (অতি সাধারণ) ছিলেন। হাসি-ঠাট্টা-মজা সবই করেছেন। অতিথিরাও খুবই উচ্ছ্বসিত ছিল। প্রতিবেশিরাও অভিনেত্রীকে বারবার দেখতে আসার জন্য ভিড় জমাচ্ছিল, যদিও পুলিশের সদস্যরাও খুব দক্ষ হাতে তা সামাল দিয়েছেন।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে