বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মোনালিসার নানা রূপ

যাযাদি ডেস্ক
  ২০ জানুয়ারি ২০২১, ১২:১৫

বাঙালি দর্শক তাকে দুপুর ঠাকুরপোর ঝুমা বৌদি হিসেবেই চেনে। হইচই-এর হিট ওয়েব সিরিজ দুপুর ‘দুপুর ঠাকুরপো’-র দ্বিতীয় সিজনে ভোজপুরী অভিনেত্রী মোনালিসাকে দেখা গিয়েছিল। বাংলার পাশাপাশি হিন্দি, তেলুগু, ওড়িয়া ছবিতেও তিনি মুখ দেখিয়েছেন। কিন্তু তাকে সবচেয়ে বেশি খ্যাতি দিয়েছে ভোজপুরি ছবি।

মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। সোশ্যাল মিডিয়াও বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করে প্রায়ই পারদ চড়ান মোনালিসা। কিন্তু এখন করোনার মোকাবিলার জন্য বন্ধ সমস্ত কিছুই। ঘরবন্দি হয়েছেন প্রত্যেকেই।

এই সময়ে বাঙালির ঝুমা বৌদির দিন কী ভাবে কাটছে দেখে নেওয়া যাক।নবাড়িতে স্বামী বিক্রান্ত সিং রাজপুতের সঙ্গেই দিন কাটাচ্ছেন মোনালিসা। ইনস্টাগ্রামে বিভিন্ন টিকটক ভিডিও পোস্ট করছেন বিক্রান্তের সঙ্গে। তার সঙ্গে নিজেরও নানা মেজাজের ছবি তিনি তুলে ধরছেন সোশ্যাল মিডিয়ায়। কখনও নিজের বাড়ির জানালার পাশে। কখনও ড্রইং রুমের নানা ছবি পোস্ট করছেন তিনি।

অলস দিন যাপন থেকে নিয়মিত শরীর চর্চা, সেই ছবিগুলিও দিচ্ছেন মোনালিসা। কখনও তাকে শাড়িতে দেখা যাচ্ছে। কখনও আবার তাকে দেখা গিয়েছে পশ্চিমী পোশাকে। অন্তরা ওরফে মোনালিসার জন্ম এক বাঙালি পরিবারে। বেশ কিছু হিন্দি ছবিতেও অভিনয় করেছেন তিনি। এছাড়া তেলুগু, কান্নাড়, ওড়িয়া, বাংলা, তামিল ছবিত অভিনয় করেছেন মোনালিসা। হিন্দি ছবির মধ্যে উল্লেখ্য হল বান্টি অর বাবলি ও ব্ল্যাকমেল। এই দুটি ছবিতেই আইটেম নম্বরে দেখা গিয়েছে মোনালিসাকে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে