ইয়াবা পাচারকারী গল্পে মোশাররফ করিম

ইয়াবা পাচারকারী গল্পে মোশাররফ করিম

টেকনাফের এক দরিদ্র জেলে মানিক। অভাবের তাড়নায় ও পারিপার্শ্বিক চাপে ইয়াবা পাচারের সঙ্গে যুক্ত হয়। ৪০০ ইয়াবা পোঁটলা করে গিলে পাকস্থলীর ভেতর নিয়ে কক্সবাজার থেকে ঢাকায় পৌঁছে দেয় গডফাদারের কাছে। ‘স্বর্ণমানব-৪’ এ এমন গল্পই দেখানো হবে। আজ ও আগামীকাল টেলিছবিটি প্রচার হবে পাঁচটি চ্যানেলে। পরিচালক আবু হায়াত মাহমুদ এর আগে সিরিজের তিনটি কিস্তি নির্মাণ করেন। এবারও হাল ধরেছেন তিনি।

নির্মাতা জানান, সিরিজটির জনপ্রিয়তা ও একই সঙ্গে চলমান সামাজিক বাস্তবতা মাথায় নিয়ে এই ধারাবাহিকের আয়োজন করা হয়েছে। আন্তর্জাতিক কাস্টমস দিবসে মঙ্গলবার প্রচার হবে ‘স্বর্ণমানব-৪’। টেলিছবিটি চ্যানেল আইতে বিকাল সাড়ে ৫টা, আরটিভিতে দুপুর ২টায়, এনটিভিতে রাত ১১টা ২৫ মিনেট, বাংলাভিশনে পর দিন বিকেল সোয়া ৫টা এবং বৈশাখীতে রাত ১১টায় প্রচার হবে। গল্প ও চিত্রনাট্য লিখেছেন ড. মইনুল খান।

এতে মূল চরিত্র মানিকের অভিনয় করেছেন মোশাররফ করিম। অন্যান্য ভূমিকায় আছেন জাকিয়া বারী মম, সালাউদ্দিন লাভলু, আজিজুল হাকিম, রুনা খান, আরফান আহমেদ, মনিরা মিঠু, রাশেদ মামুন অপু, আমানুল হক হেলাল, সুজাত শিমুল, শহীদউল্লাহ সবুজ, আরিয়া অরিত্রী, খালিদ মাহমুদ ও মাসুদ।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে