বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

​মনে হয় এই তো সেদিন বিয়ে করলাম: মৌসুমী

যাযাদি ডেস্ক
  ২৭ জানুয়ারি ২০২১, ১৯:৫৬

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী ও নায়ক ওমর সানি। ভালোবেসে তারা বিয়ে করেছিলেন ১৯৯৫ সালের ৪ মার্চ। তাদের বিয়ের ২৫ বছর পেরিয়ে গেছে।

বেশিরভাগ তারকা দম্পতির সংসার খুব বেশি দিন না টিকলেও বিয়ের আড়াই যুগ পার করে দিয়েছেন মৌসুমী-ওমর সানি দম্পতি। তাদের ঘর আলো করে এসেছে দুই সন্তান ফারদিন ও ফাইজা।

তবু বিবাহবার্ষিকী এলে আজও মৌসুমীর মনে হয়, এই তো সেদিন তাদের বিয়ে হয়েছে।

মঙ্গলবার দুপুরে গণমাধ্যমকে মৌসুমী বলেন, বিয়ের পর ২৫ বছর চলে গেছে। বিবাহবার্ষিকী এলে আজও মনে হয়, এই তো সেদিন বিয়ে করলাম। কবে, কখন এতটা সময় পার হয়ে গেল বুঝতেই পারিনি!

ঢালিউড অভিনেত্রী মৌসুমী বলেন, ‘সব কিছুই ম্যানেজ করা যায়, কিন্তু সম্পর্কের ছন্দপতন খুব একটা করা যায় না। সম্পর্ক বেঁচে থাকে পরস্পরের প্রতি বিশ্বাস আর শ্রদ্ধায়। এটিও ঠিক, শুধু দাম্পত্যে নয়, যে কোনো সম্পর্কেই বিশ্বাস ও শ্রদ্ধা থাকতে হবে।

স্বামী ওমর সানি প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘আমার স্বামী অন্যদের মতো নয়। ২৫ বছর ধরে সুখশান্তিতে ঘর করার এটিও একটি অন্যতম কারণ। অনেক মেয়েই তাদের স্বামীকে নিয়ে খুব আফসোস আর দুঃখ করে। নানা রকম কথাবার্তা বলে। তখন খুব খারাপ লাগে। কিন্তু আজ পর্যন্ত সানিকে নিয়ে কোনো অভিযোগ করতে হয়নি আমার। সানির সবচেয়ে ইতিবাচক দিক হচ্ছে, খুব সহজে মানুষকে ভালোবাসে, বিশ্বাস করে। যত সহজে রাগে, তার চেয়ে তার দ্রুত রাগ কমে যায়। মানুষকে ক্ষমা করে দেয়। এটি আমার খুব পছন্দ।’

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে