শ্রাবন্তীর সঙ্গে রোশানের ৬ মাস ধরে যোগাযোগ নেই

শ্রাবন্তীর সঙ্গে রোশানের ৬ মাস ধরে যোগাযোগ নেই

পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ এবং কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়র উপস্থিতিতে শহরের এক হোটেলে কলকাতার তারকা শ্রাবন্তী বিজেপিতে যোগ দেন। আর তার রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে ৬ মাস যোগাযোগ নেই বলে জানান অভিনেত্রীর তৃতীয় স্বামী।

রোশন সিং পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজারকে বলেন, শ্রাবন্তী যে বিজেপিতে যাবে, তার কোনো আভাস আমি পাইনি। আমাদের অবশ্য এখন আর কোনও কথা হয় না। ৬ মাস হয়ে গেল কেউ কারো খবর রাখি না।

শ্রাবন্তীর রাজনীতিতে যোগদান নিয়ে তিনি বলেন, ওর নতুন পথচলা সফল হোক। দেশের জন্য কাজ করুক। আনন্দে থাকুক। বেস্ট অব লাক শ্রাবন্তী।

আলাদা থাকলেও এখনো শ্রাবন্তী ও রোশনের এখনো বিয়ে বিচ্ছেদ হয়নি। তবে তাদের সম্পর্কে ফাটল ধরার পেছনে আসলে কারণ কী? দু’জনের কেউই বিষয়টি স্পষ্ট করেননি। তবে সামাজিকমাধ্যমে রোশনের পোস্টগুলোতে ইঙ্গিত দিচ্ছে, শ্রাবন্তী হয়তো তাকে ছেড়ে চলে গেছেন!

প্রথমে নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী, এই সংসারে রয়েছে ছেলে অভিমন্যু। ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় রাজীব-শ্রাবন্তীর। সে বছরই মডেল কিষাণ বিরাজের সঙ্গে আইনি বিয়ে সারেন এই অভিনেত্রী। তবে বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় এই বিয়েও। এরপর ২০১৯ সালের রোশন-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন শোনা যায়, এরপরই চুপিসারে পাঞ্জাবে গিয়ে বিয়ে করেন তারা। শ্রাবন্তীর তৃতীয় সংসারটিও এখন ভাঙতে চলেছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে