বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

গান গাইতে উঠে মেজাজ হারালেন নচিকেতা

যাযাদি ডেস্ক
  ০৩ মার্চ ২০২১, ১৪:০২

গান গাইতে গিয়ে মেজাজ হারালেন কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, মাইক্রোফোন হাতে গান শুরু করার ঠিক আগে আচমকাই সামনে বসা কোনও এক দর্শকের আচরণে রীতিমতো ক্ষুব্ধ হয়ে পড়ছেন তিনি। যদিও খুব দ্রুত নিজেকে সামলে নিয়ে আবার গানে মন দেন।

তার গলায় শোনা যায় ‘অন্তবিহীন পথ চলাই জীবন’। কিন্তু কেন মেজাজ হারালেন নচিকেতা? কী হয়েছিল সেদিন? ভিডিওতে দেখা গেছে, মঞ্চে থাকাকালীন নচিকেতাকে সামনের সারিতে থাকা কেউ ‘নচিকেতা’ বলে ডেকে ওঠেন। এমন সম্বোধন ভালো লাগেনি জনপ্রিয় শিল্পীর। তিনি বলে ওঠেন, কী ব্যাপার? এই নচিকেতা মানে কী? আমি তোমার বন্ধু? তোমার থেকে ছোট? এরপর ক্রুদ্ধ স্বরে তিনি সেই দর্শককে বলেন, ভদ্রভাবে কথা বলতে শেখো। গত শনিবার, ২৭ ফেব্রুয়ারি পশ্চিম মেদিনীপুরের ডেবরায় আয়োজিত এক অনুষ্ঠানে এই ঘটনাটি ঘটেছে।

প্রসঙ্গত, ওই অনুষ্ঠানের প্রধান আয়োজক ছিলেন সুপারস্টার ও সাংসদ দেব। টানা কয়েকদিন ধরে চলা এই অনুষ্ঠানের দ্বিতীয় দিনে ছিল নচিকেতার অনুষ্ঠানটি। প্রিয় শিল্পীর গান শুনতে ভিড় জমিয়েছিলেন অসংখ্য মানুষ। তবে প্রাথমিক ভাবে মেজাজ হারালেও দ্রুত আবার নিজেকে সামলে নিয়ে গান গাইতে শুরু করেন নচিকেতা।

যদিও পরে ফের সামান্য রেগে যান তিনি, যখন এক ভক্ত দর্শকাসন থেকেই তার ছবি তোলার চেষ্টা করেন। ক্ষুব্ধ গায়ক জানতে চান, গান না শুনে এভাবে ছবি তোলার কী অর্থ। তবে এই টুকরো দু-এক মুহূর্তের ঘটনা তার পারফরম্যান্সে কোনও প্রভাব ফেলেনি। ঘণ্টাখানেকেরও বেশি সময় ধরে একের পর এক হিট গান গেয়ে প্রেক্ষাগৃহ মাতিয়ে রাখেন জনপ্রিয় শিল্পী।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে