শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সালমানের ছবি ভাইরাল

যাযাদি ডেস্ক
  ০৭ মার্চ ২০২১, ১১:৪০

সালমান খান নিজের ছবি শেয়ার করেছেন বা তার কোনও ভালো ছবি সোশ্যাল মিডিয়ায় বা সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়েছে, এটা কোনও নতুন বিষয় নয়। তার ছবি নিয়ে বরাবরই উচ্ছ্বাস থাকে ভক্তদের মধ্যে। নতুন কোনও সিনেমার ছবি সামনে এলে তা নিয়েও উচ্ছ্বাস কম হয় না।

কিন্তু এরই মধ্যে যদি কোনও বিশেষ ছবি পাওয়া যায়, তাহলে তা আরও ভালো লাগে। এমনই এক ছবি সম্প্রতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে ভাইজানকে তার বোন অর্পিতা খান শর্মার সঙ্গে দেখা যাচ্ছে। ছবি দেখে বোঝাই যাচ্ছে এটি খুব একটা নতুন নয়। পরে জানা যায়, এই ছবিটি অর্পিতার বিয়ের সময়কার।

ছবিতে অল্প বয়সী অর্পিতার সঙ্গে চার্মিং সালমানকে দেখা যাচ্ছে। বোঝা যাচ্ছে বিয়ের রীতির সময়ে তোলা হয়েছিল এই ছবি। দেখা যাচ্ছে যে মেক-আপ ছাড়া, শুধু একটা তোয়ালে পরে ঘরে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা। যা শেয়ার করে অর্পিতা সেই মধুর দিনটির স্মৃতিচারণ করেন। ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই বহু মানুষ কমেন্ট করতে থাকেন। তার মধ্যে পরিচালক কবীর খান এর স্ত্রী মিনি মাথুর রয়েছেন।

তিনি লেখেন, এই সকালটার কথা আমার মনে রয়েছে বেশ। কবীর ও সালমান একসঙ্গে 'এক থা টাইগার' ও 'বজরঙ্গী ভাইজান'-এ কাজ করেছেন। প্রসঙ্গত, সালমান সম্প্রতি জনপ্রিয় টেলিভিশন শো বিগ বস সিজন ১৪-র কাজ শেষ করছেন। বিভিন্ন রিপোর্ট থেকে জানা গিয়েছে, এর পর তিনি প্রভু দেবার 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্ডেড ভাই' সিনেমায় কাজ করবেন। তার সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করবেন জ্যাকি শ্রফ ও দিশা পটানি। দেখা যাবে রণদীপ হুদা-কেও। ২০১৭ সালের কোরিয়ান থ্রিলার দ্য আউটল-এর রিমেক এই সিনেমা। এছাড়াও তিনি বর্তমানে অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ সিনেমার শুটিংয়ে ব্যস্ত।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে