এত টাকার মালিক আমির!

এত টাকার মালিক আমির!

ভারতের মুম্বাইয়ের বান্দ্রার পালি হিল এলাকায় বহুতল ভবনের ১৮ তলার অ্যাপার্টমেন্ট কিনেছেন বলিউড অভিনেতা আমির খান। অ্যাপার্টমেন্টটির বাজারমূল্য ৫০ কোটি টাকার মতো।

বিলাসবহুল অ্যাপার্টমেন্টটি কেনার পর আমির খানের সম্পত্তির পরিমাণ নিয়ে আলোচনা শুরু হয়েছে।

কারণ মুম্বাই এবং পঞ্চগনি মিলিয়ে একাধিক অ্যাপার্টমেন্ট রয়েছে আমিরের। এই পালি হিলেই আরও তিনটি অ্যাপার্টমেন্ট রয়েছে তার। যার মধ্যে দুটি মারিনা সমুদ্রসৈকতে এবং তৃতীয়টি বেলা ভিস্তা অ্যাপার্টমেন্টে।

এদের মধ্যে বান্দ্রা এলাকার অ্যাপার্টমেন্টটি অত্যন্ত বিলাসবহুল।

কাছাকাছি এলাকায় এতগুলো অ্যাপার্টমেন্ট থাকার পরও আমির কেন আরেকটি কিনলেন তা নিয়ে আলোচনায় মুখর পাপারাজ্জিরা।

প্রশ্ন জেগেছে বর্তমানে কত টাকার মালিক বলিউড পারফেক্টশনিস্ট?

জানা গেছে, ২০২১ সালের হিসাব অনুযায়ী আমির খানের মোট সম্পদের পরিমাণ এক হাজার ৭৮০ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় দুই হাজার ৬১ কোটি টাকা!

আমিরের বার্ষিক আয় ৩৫০ কোটি টাকা। সিনেমা, বিজ্ঞাপন, ব্যবসা, প্রযোজনা সংস্থা আর নানা চুক্তি আর অ্যান্ডোর্সমেন্ট থেকে এই অর্থ আয় করেন তিনি। এ ছাড়া প্রতি সিনেমায় অভিনয়, প্রযোজনা ও অন্যান্য চুক্তি থেকে অন্তত ১০০ কোটি টাকা আয় হয় পিকেখ্যাত তারকার।

করোনাকালীন ‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আমির। যদিও ছবির অভিনেত্রী কারিনা কাপুর সদ্য দ্বিতীয় সন্তানের মা হওয়ায় শুটিং আপাতত বন্ধ রয়েছে। কারিনা ফিট হয়ে ফিরলে মে বা জুন মাসে কার্গলে শুরু হবে শুটিং। ছবির চিত্রনাট্য স্প্যানিশ ছবি ‘আ স্লাইস অব লাইফ ইন বার্সেলোনা’ থেকে অনুপ্রাণিত। সূত্র: আনন্দবাজার পত্রিকা

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে