করোনা: প্রিয়াংকার বিশেষ অনুরোধ

করোনা: প্রিয়াংকার বিশেষ অনুরোধ

করোনার দ্বিতীয় ঢেউ গ্রাস করছে ভারতকে। বাড়ছে মৃত্যু সংখ্যাও। বলিউড তথা বিশ্ব তারকা প্রিয়াংকা চোপড়া ভারতবর্ষের এরূপ সংকটজনক পরিস্থিতিতে ভারতীয়দের অনুরোধ করেছেন, তারা নিজেদের পরিবার, বন্ধু-বান্ধব, প্রতিবেশী, সম্প্রদায় এবং যারা প্রথম সারির কর্মী তাদের কথা ভেবে অন্তত যেন নিজের বাড়িতে থাকুন। বিদেশে থাকলেও প্রিয়াংকা ভারতের বিভিন্ন প্রান্তে করোনার যা পরিস্থিতি তা লক্ষ্য করে বেশ ভীত।

তিনি সোশ্যাল মিডিয়ায় এই বিষয়ে নিজের উদ্বেগ জাহির করেছেন। প্রিয়াংকা টুইট করে লিখেছেন, ভারতে করোনা পরিস্থিতি মারাত্মক রূপ নিয়েছে। দেশের বিভিন্ন প্রান্তের যে ছবি এবং ঘটনা আমার সামনে উঠে আসছে তা রীতিমতো ভয় পাওয়ার মতো। পরিস্থিতি এখন একেবারেই হাতের বাইরে চলে গেছে এবং আমাদের চিকিৎসা ব্যবস্থা ভাঙনের মুখে। প্রিয়াংকা বলেন, দয়া করে আপনারা বাড়িতে থাকুন।

আমার বিশেষ অনুরোধ কেউ প্রয়োজন ছাড়া বাইরে যাবেন না। নিজের এবং নিজের পরিবার, বন্ধু-বান্ধবের কথা মাথায় রেখে বাড়িতেই থাকুন। সকল চিকিৎসক এবং প্রথম সারির কর্মীরাও এই একই পরামর্শ দিয়ে আসছেন। অভিনেত্রী কিছু সতর্কতা বিধিও শেয়ার করেছেন এই মারণ ভাইরাস থেকে নিজেকে দূরে রাখার জন্য। সেগুলো হলো- প্রত্যেকে বাড়িতে থাকুন, নিজের পরিচিত সকলে বাড়িতে রয়েছে কিনা সে বিষয়ে নিশ্চিত হন, প্রয়োজনে বাইরে গেলে অবশ্যই মাস্ক পরুন, আশেপাশের সবার সঙ্গে কথা বলে তাদের বোঝাতে হবে যে, এই পরিস্থিতিকে তোয়াক্কা না করলে চলবে না, আপনার পালা এলে অবশ্যই ভ্যাকসিন নিয়ে নিন।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে