পর্দায় ফিরলেন মিমি

পর্দায় ফিরলেন মিমি

চলতি বছরের ১ জানুয়ারি ওম সাহানির সঙ্গে গাঁটছড়া বাঁধেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী মিমি দত্ত। বিয়ের পর আবারও স্টার জলসার ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে দেখা যাবে তাকে।

মিমি দত্ত এই প্রসঙ্গে বলেন, ‘অভিনয় শুরুর কথা ছিল আরও আগে। কিন্তু বিভিন্ন কারণে যেতে পারিনি। তাই এবার আর আর না বলিনি। রুপঙ্করদা ছিলেন আমার বিপরীতে। ভালো চরিত্র। পাঁচ দিন শুটিং করেছি। তিন-চার দিন এখনও বাকি আছে। পুরোটা শেষ হয়নি।’

‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে সাধক বামাক্ষ্যাপার চরিত্রে অভিনয় করছেন সব্যসাচী চৌধুরী। অন্যদিকে সাধকের মা তারার ভূমিকায় অভিনয় করছেন নবনীতা দাস। সিরিয়ালটিতে মিমি দত্তসহ আরও অভিনয় করছেন গৌতম হালদার, রুষা চট্টোপাধ্যায়, আয়েশা ভট্টাচার্য।

মিমি বলেন, ‘করোনা মহামারি সামলে না উঠলে বড় কোনও কাজে যোগ দেবো না বলেই ভেবেছিলাম। কারণ বাড়িতে বয়স্ক মানুষ ও সন্তান রয়েছেন। আমার আর ওমের বাইরে বের হওয়াটা ভয়ের। সে কারণে ধারাবাহিকটির কাজে রাজি হয়েছি।’

উল্লেখ্য, ২০১১ সালে ‘আলোর বাসা’ সিরিয়ালে কাজ করতে গিয়ে মিমি দত্তের সঙ্গে ওম সাহানির পরিচয় হয়। এক পর্যায়ে তাদের একে অন্যের প্রতি ভালো লাগা তৈরি হয়। মাঝে ৬ বছর বিচ্ছিন্ন থাকার পর ২০১৭ সালে আবারও তাদের দেখা হয়। তারপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে