এবার চার চরিত্রে মোশাররফ করিম

এবার চার চরিত্রে মোশাররফ করিম

প্রতি ঈদে মোশাররফ করিম অীভনীত 'জমজ' নাটককে ঘিরে দর্শকের আলাদা আগ্রহ লক্ষ্য করা যায়। জমজ সিরিজের প্রথম নাটকে দ্বৈত চরিত্রে অভিনয় করেন তিনি। জনপ্রিয়তা বিবেচনা করে নির্মিত হয়েছে ১৩টি সিক্যুয়েল। প্রতি ঈদে টিভির পর্দায় জমজ নাটকের সিক্যুয়েল যেনো থাকবেই।

কিন্তু কিন্তু করোনার কারণে গত ঈদে নির্মিত হয়নি এ নাটকের কোনো সিক্যুয়েল। গত ঈদে ফাঁকা গেলেও এবারের ঈদের জন্য নির্মাণ হয়েছে ‘যমজ ১৪’। নাটকটির আগের সিক্যুয়েলে তিনটি চরিত্রে দেখা গেছে মোশাররফ করিমকে। কিন্তু নতুন সিক্যুয়েলে চারটি চরিত্রে হাজির হবেন এই অভিনেতা। বিষয়টি জানিয়েছেন নাটকটির নির্মাতা।

‘যমজ ১৪’ রচনা করেছেন অভিনেতা-নির্মাতা কচি খন্দকার। এতে অভিনয়ও করছেন তিনি। বরাবরের মতো এবারো এটি নির্মাণ করছেন আজাদ কালাম। লকডাউনের আগে গাজীপুরের পুবাইলে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়।

নাটকটি নিয়ে মোশাররফ করিম বলেন—‘যমজ’ নাটকের জন্য সব সময় আলাদা করে সময় রাখি। গল্প, চরিত্র নিয়ে আলাদা করে ভাবি। ইচ্ছা থাকা সত্ত্বেও গত ঈদে নাটকটি নির্মাণ সম্ভব হয়নি। তবে এবারের ঈদে দর্শকরা জমজ দেখতে পাবেন।

‘যমজ-১৪’ নাটকে নতুন করে যুক্ত হয়েছেন অভিনেত্রী সারিকা। এতে তাকে জবা চরিত্রে দেখা যাবে।আর টিভিতেঈদের চতুর্থদিন রাত ৮টা ৩০ মিনিটে দেখা যাবে নাটকটি।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে