আফরান নিশোর গল্পে ঈদের নাটক ‘মেরুন’

আফরান নিশোর গল্পে ঈদের নাটক ‘মেরুন’

আফরান নিশো নিজের অভিনয়ের মুন্সিয়ানার প্রমাণ দিয়েছেন বহু আগেই। বেশ কয়েক বছর ধরে তিনি পরিচালকদের ‘ট্রাম্প কার্ড’। আর ভক্তের সংখ্যা তো অগণিত।

অভিনয়ের পাশাপাশি এরইমধ্যে নাটক রচনাও করেছেন আফরান নিশো। এই ঈদে আবারও নাট্যকার পরিচয়ে পাওয়া যাবে তাকে। তার গল্পে নির্মিত হয়েছে একক নাটক ‘মেরুন’। যেটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি।

ঢাকা শহরে মেরুন রঙের বাসে চলা দুই তরুণ-তরুণীর প্রেমের গল্পে নির্মিত নাটক ‘মেরুন’। গল্পের নায়কও আফরান নিশো। তার সঙ্গে জুটি বেঁধেছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ মেহজাবিন চৌধুরী।

নিজের গল্প প্রসঙ্গে আফরান নিশো বলেন, ‘এবারের ঈদে বেশ কম কাজ করেছি। এরমধ্যে নিজের গল্প ভাবনার একটি নাটক আসছে। দর্শকদের প্রতিক্রিয়া দেখতে মুখিয়ে আছি। আশা করি, দর্শক ভিন্ন কিছু দেখতে পাবেন।’

নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা মাহমুদুর রহমান বলেন, ‘মেরুন হচ্ছে ভালোবাসার রঙ। এই রঙের বাসে প্রতিদিন একটি ছেলে একটি মেয়েকে অনুসরণ করে। প্রথম দেখায় প্রেম থেকে শুরু হয় গল্প। সেই থেকে বাসের পেছনের সিট থেকে দুজনের প্রেমের পরিণতির গল্প বলা হয়েছে নাটকে। পুরো নাটকটি শুট করা হয় একটি বাসে। নিশো ভাইয়ের এই গল্পকে একটা ভিজুয়াল রূপ দিতে পেরে ভালো লাগছে। আশা করি দর্শক গল্পটা উপভোগ করবেন।’

অভ্র দ্বীপ্ত ব্যানার্জির চিত্রনাট্যে আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন ফরহাদ লিমন, রত্না খান, নিকুল কুমার বিশ্বাস, তামজিদ তন্মায় ও নিপুণ চৌধুরী। ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে এটি প্রচারিত হবে বাংলাভিশিনে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে