শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মিউজিক্যাল ফিল্মে কায়েস আরজু ও নাইরুজ সিফাত

যাযাদি ডেস্ক
  ১০ মে ২০২১, ২১:৫৫

চট্টগ্রামের গ্রুপ থিয়েটারে কাজ করেছেন চিত্রনায়ক কায়েস আরজু। ২০০৭ সালে হাসিবুল ইসলাম মিজান পরিচালিত ‘তুমি আছো হৃদয়ে’র মাধ্যমে তার সিনেমায় অভিষেক। প্রথম সিনেমা দিয়েই দর্শকদের হৃদয় জয় করে নেন তিনি। এরপর কায়েস আরজু অভিনীত একাধিক সিনেমা প্রশংসিত হয়েছে।

অন্যদিকে, নাইরুজ সিফাত বিভিন্ন বিজ্ঞাপণ এবং নাটকে অভিনয় করে নিজের আলাদা একটি জায়গা তৈরি করেছেন মিডিয়ায়। কায়েস আরজু এবং নাইরুজ সিফাত এবার ঈদের একটি বিশেষ মিউজিক্যাল ফিল্মে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন।

‌'কথা দে' শিরোনামের আধুনিক ফোক ঘারানার গানটিকে কণ্ঠ দিয়েছেন জাহিদ লিটন। কথা লিখেছেন সোমেশ্বর অলি, আর সুর ও সংগীতায়োজনে আহম্মেদ হুমায়ুন। অ্যাড অ্যাকটিভের ব্যানারে ভিন্নধর্মী গল্পে নির্মত হয়েছে গানটির ভিডিও। এর কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মাহিন আওলাদ।

কায়েস আরজু বলেন, ‘দর্শকরা আমাকে একটি আলাদা নতুন লুকে দেখতে পাবেন, যেটা আগে কখনো দেখেনি। মৌলিক গল্পে নির্মিত মিউজিক্যাল ফিল্মটির গল্প, কস্টিউম, আর্ট, লোকেশন, মেকিং সবকিছু মিলিয়ে একটা ভিন্ন মাত্রা যোগ করবে।’

জাহিদ লিটনের এটি প্রথম মৌলিক গান। তিনি জানালেন, গান নিয়ে অনেক দূর যাওয়ার স্বপ্ন তার।

ঈদের দ্বিতীয় দিন ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে গানচিত্রটি অবমুক্ত করা হবে। পাশাপাশি শুনতে পাওয়া যাবে সকল দেশীয় এবং বেশ কিছু আন্তর্জাতিক অ্যাপে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে