​১২ মে মুক্তি পাচ্ছে বাবু ও শাওনের গান ‘চাঁদনী রাইতে নিরজনে’

​১২ মে মুক্তি পাচ্ছে বাবু ও শাওনের গান ‘চাঁদনী রাইতে নিরজনে’

‘চাঁদনী রাইতে নিরজনে আইসো সখা সংগোপনে, ফুলেরও বিছানায় দিমু তোমায় বসিতে’ প্রেমিকের জন্য প্রিয়ার কি আকুলতা! চালুনভাজা খই, গামছাপাতা দই আরো কত কি খাবারের আয়োজন! চাঁদনী রাতে আসবে তার আপনজন! ওদিকে আপনজন ও বহুদিন পর দূরগ্রাম থেকে আসবে, দেখা হবে প্রেয়সীর সঙ্গে। এ রকম কথার একটি পল্লিগান গেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ফজলুর রহমান বাবু ও মেহের আফরোজ শাওন। গানটি ১২ মে সন্ধ্যা ৭.৩০ টায় উর্বশী ফোরাম ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পেতে যাচ্ছে।

সম্প্রতি ‘উর্বশী গানের সিঁড়ি’ শিরোনামে ১৯ টি গানের রেকর্ডিং ও শুটিং সম্পন্ন করেছে উর্বশী ফোরাম। গানগুলো ক্রমান্বয়ে মুক্তি পাবে বলে জানিয়েছেন সংগঠনটির সংগীত সমন্বয়ক হৃদয় সৈকত। প্রধান সমন্বয়ক ড. মো. হারুনুর রশীদ বলেন, আমরা এই সিজনে মূলত নতুন ও মনোমুগ্ধকর ফোক গান নির্মাণের ওপর গুরুত্ব দিয়েছি। খুব যত্ন ও পরিশ্রমের ফসল এই গানগুলো শ্রোতা-দর্শকের হৃদয়গ্রাহী ও কালজয়ী হবে বলে আমাদের বিশ^াস।

জানা যায়, গানগুলোর বেশির ভাগই অধুনা ধারার লোকগীতি। বাবু ও শাওনের এই গানটির গীতিকার জহিরুল ইসলাম বাদল, সুরকার বুলবুল আনাম। এছাড়াও এই প্রকল্পে একক ও দ্বৈত গানে অংশ নিয়েছেন সুলতানা ইয়াসমিন লায়লা, সালমা আক্তার, বিন্দুকণা, প্রিয়াংকা বিশ^াস, অংকন ইয়াসমিন, কামরুজ্জামান রাব্বি, প্লাবন কোরেশী, গামছা পলাশ, অপু আমান, সুস্মিতা দে, এ এইচ তূর্য, তাসমিম জামান স্বর্ণা, নিজাম উদ্দিন জাহিন, হৃদয় সৈকত, নুশিন আদিবা, নুশরাত রেশমা প্রমুখ। গানগুলোর সংগীত পরিচালনা করেছেন এএইচ তূর্য। গানগুলো নির্মাণে স্পন্সর করেছে এনা গ্রুপ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে