পাহাড়ি সুরে প্রিয়াংকা বিশ্বাস

পাহাড়ি সুরে প্রিয়াংকা বিশ্বাস

প্রকৃত শিল্পীরা গানকে অন্তর দিয়েই লালন করেন। এই কথাটি গভীরভাবে বিশ্বাস করেন বর্তমান প্রজন্মেও জনপ্রিয় কণ্ঠশিল্পী প্রিয়াংকা বিশ্বাস। খুব সাহসী ভঙ্গিতে উচ্চারণ করেন, সংসার জীবনে গানে বাধা এলে গানই থাকবে। শুধু কথায় নয় কণ্ঠেও খুব আবেদন রয়েছে তার। তবে খুব বেছে বেছে গান করেন। তাই সব গানই দর্শকপ্রিয়তায় তাকে অল্পসময়ে উচ্চ শিখওে নিয়ে গেছে। সন্ধ্যা মুখার্জীর গাওয়া ‘কিছুক্ষণ আরো না হয় রহিতে কাছে’ গানটি কভার করেছেন সিলন মিউজিক লাউঞ্জে। ইতোমধ্যে প্রায় সাড়ে চার মিলিয়ন দর্শক গানটি গ্রহণ করেছে।

খুব বেছে বেছে গান করেন প্রিয়াংকা। এবার তিনি খুব পছন্দের একটি মৌলিক গান করছেন বলে জানিয়েছেন। জহিরুল ইসলাম বাদলের লেখা এই গানটির সুর করেছেন হৃদয় সৈকত। কদিন রেডিও একাত্তরের একটি সাক্ষাৎকারে তিনি জানান, গানটির ডেমো শুনেই তার ভালো লেগে যায়। সঙ্গে সঙ্গেই তিনি কাজ করতে রাজি হয়ে যান। এই গানে দর্শকগণ যেন পাহাড়ি কন্যা ঝর্নাকে দেখতে পাবে। উপলব্ধি করবেন মোহনীয় পাহাড়ী সুর।

১৮ জুন শুক্রবার বিকাল পাঁচটায় উর্বশী ফোরাম-এর ইউটিউব চ্যানেল থেকে গানটি উন্মুক্ত হবে। গানটি উর্বশী গানের সিঁড়ির একটি ব্যতিক্রমী গান বলে জানিয়েছেন উর্বশী ফোরাম-এর প্রধান সমন্বয়ক ড. মো. হারুনুর রশীদ। এই প্রকল্পে খ্যাত নামা ১৫ জন গান গেয়েছেন। গানগুলো নির্মাণে স্পন্সর করেছে এনা গ্রুপ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে