​ ১৬ বছর পর ফের সাবেক প্রেমিকের প্রেমে জেনিফার লোপেজ

​  ১৬ বছর পর ফের সাবেক প্রেমিকের প্রেমে জেনিফার লোপেজ

হলিউড গায়িকা ও অভিনেত্রী জেনিফার লোপেজের সঙ্গে সম্পর্ক ছেদের পর জেনিফার গার্নারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন বেন অ্যাফ্লেক। সেই জেনিফার গার্নারের সঙ্গে বিচ্ছেদের পর আবার জেনিফার লোপেজের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন বেন অ্যাফ্লেক। কয়েকমাস ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, ১৬ বছর পর ফের সম্পর্কে জড়িয়েছেন প্রাক্তন যুগল। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে দুজনের অন্তরঙ্গ ছবি পোস্ট করে বিষয়টি স্বীকার করে নিয়েছেন তারা।

গত মে মাসে হলিউডের একসময়ের বহুল চর্চিত এই জুটিকে শহরের বাইরে ছুটি কাটাতে দেখা যায়। সেই ঘটনা দু’মাস পেরিয়ে যাওয়ার পর জেনিফার লোপেজ নিজের জন্মদিনে তাদের প্রেমের গুঞ্জনে সিলমোহর দিলেন। শনিবার ৫২ বছরে পা দিলেন গায়িকা। জন্মদিন উপলক্ষে রবিবার তিনি তার টুইটারে কয়েকটি ছবি দিলেন নিজের। তার মধ্যেই ফুটে উঠল বেন ও তার অঙ্গরঙ্গ ছবি।

২০০২ সালে ‘গিগলি’-র শ্যুটিংয়ে আলাপ বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজের। ২০০৩ সালের সেপ্টেম্বরে তাদের বিয়ের তারিখ স্থির হয়। কিন্তু নির্ধারিত দিনের কিছু আগে বিয়ে হচ্ছে না বলে ঘোষণা করেন তারা। তার পর ২০০৪ সালে তাদের সম্পর্ক ভাঙার কথাও জানান তারা। ওই বছরই জেনিফার গার্নারের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন বেন অ্যাফ্লেক। পরের বছর তারা বিয়ে করেন। এক সঙ্গে তাদের তিনটি সন্তান আছে। ২০১৮ সালে ছাড়াছাড়ি হয় বেন অ্যাফ্লেক ও জেনিফার গার্নারের। ২০২১ সালে এসে আবারও এক হলেন বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ ।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে