​আবারও প্রতিদ্বন্দ্বিতার ​লড়াইয়ে শাহরুখ-সালমান

​আবারও প্রতিদ্বন্দ্বিতার ​লড়াইয়ে শাহরুখ-সালমান

গত বছরের মতো এই বছরেও করোনার কারণে পিছিয়ে গেছে বলিউডের অনেক সিনেমা। চলতি বছরের শুরুতে ভারতে মহামারী করোনাভাইরাস প্রকট আকার ধারণ করলে বন্ধ হয়ে যায় বেশ কিছু সিনেমার কাজ। সব মিলিয়ে এবছরও তাই বহুল প্রতীক্ষিত বেশকিছু সিনেমা মুক্তি পাচ্ছে না। তবে সামনের বছর ভারতের সিনেমার জন্য আশার ফুল দেখছেন প্রযোজক ও পরিচালকরা। শুধু তাই নয় সামনের বছরের দিওয়ালিতে শাহরুখ-সালমানের একটি প্রতিদ্বন্দ্বিতারও আভাস পাচ্ছেন তারা।

২০২২ সালের দিওয়ালিতে মুক্তি পেতে যাচ্ছে সালমান খানের নতুন সিনেমা 'ভাইজান'। সিনেমাটির পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালা এই বছরই এই ঘোষণা দিয়ে রেখেছেন। প্রথমে সিনেমাটির নাম 'কাভি ঈদ কাভি দিওয়ালি' রাখলেও নানা সমালোচনায় তা পরিবর্তন করে 'ভাইজান' রাখা হয়।

অপরদিকে প্রায় তিন বছর পর আবারও বড় পর্দায় ফিরছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত 'পাঠান' সিনেমা দিয়ে আবারো দর্শক মাতাতে প্রস্তুত তিনি। সিনেমাটি এবছর মুক্তির অপেক্ষায় থাকলেও মহামারীর কারণে তা পিছিয়ে যায়৷ নতুন তারিখ নির্ধারণ করা হয় সামনের বছরের দিওয়ালি। তাই ধরে নেওয়া হচ্ছে দুটি বড় সিনেমাই দিওয়ালিতে মুক্তি পাবে। আর তাতে করে বহুদিন পর দুই সুপারস্টারের মধ্যে দেখা যাবে সাফল্যের লড়াই৷

'ভাইজান' সিনেমাটির সূত্র মতে ইতিমধ্যে পরিচালকের সঙ্গে বেশ কয়েকবার দেখা করেছেন সালমান খান। সিনেমাটি কবে নাগাদ শুরু করবে এবং কোথায় কোথায় শুটিং হবে তা প্রায় পাকাপোক্ত হয়ে গেছে। সিনেমাটির কাহিনি মূলত পারিবারিক কমেডি ঘরানার। আর সিনেমাটির দিওয়ালিতে মুক্তি পেলে তা হবে ২০১৪ সালের পর সালমানের প্রথম কোনো সিনেমা যা দিওয়ালিতে মুক্তি পাচ্ছে। অন্যদিকে শাহরুখের 'পাঠান' সিনেমার শুটিংয়ের কাজ প্রায় শেষ। বর্তমানে মুম্বাইয়ের যশরাজ ফিল্মস স্টুডিওতে সিনেমাটি শেষ কিছু অ্যাকশন সিকোয়েন্স নিয়ে ব্যস্ত সময় পার করছেন শাহরুখ।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে